|

ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে চাল ও পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ন | মার্চ ২০, ২০২০

ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে চাল ও পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে করোনা ভাইরাস পরিস্থিতিকে কাজে লাগিয়ে চাল-পেঁয়াজসহ নিত্য পণ্যের মূল্য বাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। সাধারণ মানুষের অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার বিকেলে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে ৫ ব্যবসায়ীকে অর্থদণ্ড দেওয়া হয়েছে।

শুক্রবার ভ্রাম্যমাণ আদালত পরিচলনা করে ঈশ্বরগঞ্জ পৌরশহরে দুজন ও উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের রায়ের বাজারের তিন ব্যবসায়ীকে ৪৮ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইদা পারভীন। এসময় থানা-পুলিশ ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করে।

জানা যায়, করোনা ভাইরাস পরিস্থিতিকে কাজে লাগিয়ে এক শ্রেণির ব্যবসায়ী নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রে দাম বাড়িয়ে দিয়েছে। এ ধরনের অভিযোগ আসতে থাকে প্রশাসনের কাছে। মূল্যবৃদ্ধির বিষয়টি তদারকি করা জন্য নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইদা পারভীন পৌরশহরের দুটি ব্যবসা প্রতিষ্ঠানে সত্যতা পান।

পরে পেঁয়াজের পাইকারি ব্যবসায়ী মাসুদ রানাকে ১৫ হাজার ও চাল ব্যবসায়ী মো. হাসানকে ১০ হাজার টাকা জরিমানা করেন। এ সময় রায়ের বাজারে মুল্যবৃদ্ধির খবর আসে। পরে সেখানে গিয়ে পাইকারি ব্যবসায়ী লিটন চন্দ্র পাল ও আবদুস সাত্তারকে ২০ হাজার টাকা ও খুচরো ব্যবসায়ীকে তিন হাজার টাকা জরিমানা করা হয়।

দেখা হয়েছে: 379
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author