|

লক্ষ্মীপুরে প্রতিবন্ধি নারীকে ধর্ষণ, ধর্ষক পলাতক

প্রকাশিতঃ ৮:৪৩ পূর্বাহ্ন | এপ্রিল ০৭, ২০২০

ধর্ষণ

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে আবদুল কাদের নামে এক যুবকের বিরুদ্ধে ৪৫ বছরের বছর বয়সী মানসিক ভারসাম্যহীন (প্রতিবন্ধি) নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। কাদের ধর্ষণের শিকার নারীর চেয়ে ১০ বছরের ছোট।

মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে অভিযুক্ত কাদেরকে তার বড়ভাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবদুল নূর এ ঘটনায় তাকে দুই চড় দিয়ে শাসন করেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। একপর্যায়ে কাদের সটকে পড়ে।

জানা গেছে, কাদের সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের ৬ নাম্বার ওয়ার্ডের সুলতান আহমেদের ছেলে। ওই এলাকায় তার ফ্লেক্সিলোড ও চিপসের দোকান রয়েছে।

স্থানীয়রা জানায়, সোমবার (৬ এপ্রিল) রাতের কোন এক সময় কাদের ওই প্রতিবন্ধি নারীকে রাস্তার ওপর থেকে ঘরে নিয়ে যায়। পরে মঙ্গলবার সকালে ওই নারীকে ঘর থেকে বের করে দেয়। এরপর থেকে রাস্তার ওপর দাঁড়িয়ে ঘটনাটি লোকজনকে জানায়।

এ ঘটনায় কাদেরকে আটক করে স্থানীয় লোকজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর শাহ আলম ও থানা পুলিশকে অবগত করে। এসময় তার ভাই আওয়ামী লীগের নেতা আবদুল নূর এসে তাকে দুই চড় দেয় ।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) তোফায়েল আহম্মদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়েছি। তবে বড় ভাইয়ের চড় খেয়ে কাদের পালিয়ে গেছে।

জানতে চাইলে দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর শাহ আলম বলেন, ঘটনাটি শুনেছি। মেম্বারকে ঘটনাস্থল পাঠানো হয়েছে। ভূক্তভোগী পরিবারকে থানায় মামলা করার জন্য পরামর্শ দিয়েছি।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটক করতে চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 182
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author