রাজশাহী

রাজশাহীতে অপপ্রচারের শিকার এমপি ফারুক চৌধুরী

তানোর প্রতিনিধিঃ রাজশাহী-১ আসনের আওয়ামী লীগ দলীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী সরকারী ত্রাণ নিয়ে আওয়ামী লীগ বিরোধীদের অপপ্রচার প্রতিরোধ করতে গিয়ে তিনি নিজেই তাদের অপপ্রচারের শিকার হয়েছেন।

আর এমপির বিরুদ্বে এসব অপপ্রচার করছে সেই একই গোস্ঠি একই মিডিয়া একই সাংবাদিক, একই নেতা-কর্মী।

অথচ এমপি ফারুক চৌধুরী হটলাইন চালু করে হটলাইনের পাওয়া খবরে রাঁতের আঁধারে তিনি নিজেই খাবার হাতে উপস্থিত হচ্ছেন মানুষের দুয়ারে দুয়ারে এমপির এমন মহৎ কাজ তারা দেখতে পাচ্ছেন না।

স্থানীয় সুত্র জানায়, রাজশাহী জেলা আওয়ামী লীগের বিপদগামী কতিপয় নেতার নপথ্যে মদদে জামায়াত-বিএনপির আর্থিক পৃষ্ঠপোষকতায় গড়ে উঠা একটি সিন্ডকেট চক্র সাংবাদিকরুপী কিছু মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের দিয়ে এমপি ফারুক চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা ও মানহানিকর খবর প্রকাশ করিয়েছে।

জানা গেছে,দেশে করোনা ভাইরাস দুর্যোগে সরকারের দেয়া ত্রাণ নিয়ে জামায়াত-বিএনপি মতাদর্শী জনপ্রতিনিধি ও সিন্ডিকেট চক্র তাদের ব্যক্তিগত তহবিল থেকে তারা এসব ত্রাণ দিচ্ছেন সরকার থেকে তারা কোনো সহায়তা পাচ্ছেন না। সরকারের দেয়া এসব ত্রাণ নিয়ে তারা নোংরা রাজনীতি ও সরকারবিরোধী প্রচারণা করছে।

এদিকে বিষয়টি বুঝতে পেরেই স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা ত্রাণ নিয়ে রাজনীতি ও মিথ্যাচার ঠেকাতে ত্রাণের প্যাকেটে মাননীয় প্রধানমন্ত্রী ও তার প্রতিনিধি স্থানীয় সাংসদের প্রতিকৃতি দেয়া হয়েছে যাতে সরকারেরর দেয়া ত্রাণ নিয়ে মতলববাজ গোস্ঠি কোনো মিথ্যাচার করতে না পারে যার সঙ্গে স্থানীয় সাংসদের কোনো সম্পৃক্ততা নাই।

আবার ত্রাণ বিতরণের সময় স্থানীয় সাংসদ উপকারভোগীদের উদ্দেশ্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিনিধি হিসেবে আমি আপনাদের হাতে এসব ত্রাণসামগ্রী তুলে দিচ্ছি।

অথচ এমন সাধারণ ঘটনাকে তারা রঙ দিয়ে অসাধারণ করে তুলে ধরে বলেন এমপি ফারুক চৌধুরী ত্রাণের ব্যাগে নিজের ছবি ছাপিয়েছে। আবার বলা হয়েছে উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ মযনা স্যানেটিনাইজারের টাকায় ত্রাণ দিচ্ছে যা সম্পুর্ন মিথ্যাভিত্তিহীন উদ্দেশ্যে প্রণোদিত মানহানিকর।

ইতমধ্যে এমপি ফারুক চৌধুরী তার ব্যক্তি তহবিল থেকে এক লাখ ও উপজেলা চেয়ারম্যান তার এক মাসের সম্মানি ভাতার টাকা করোনা মানবিক সহায়তা তহবিলে দান করেছেন, ও হটলাইনের মাধ্যমে দিনরাত সমানভাবে মানুষের বাড়ি বাড়ি খাবার পৌচ্ছে দিচ্ছেন। এদিকে স্থানীয়রা এমপিবিরোধী প্রচারের সঙ্গে জড়িতদের আইনের আওতায় নিয়ে কঠোর শাস্তির দাবি করেছেন।

সূত্র রাজশাহীর সময় ডট কম –  এপ্রিল ২০২০

KalerBangladesh

Recent Posts

ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের খালবলা বাজার হতে শ্রীফলতলা রাস্তার ধলাই খালের…

54 years ago

ঈশ্বরগঞ্জে বিনামূল্যে পাট বীজ বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ২০২৪-২৫ মৌসুমে পাট ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র,…

54 years ago

ঈশ্বরগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ "নারীর সমঅধিকার সমসুযোগ, এগিয়ে নিতে হোক বিনিয়োগ" এই প্রতিপাদ্যের আলোকে সারা দেশের…

54 years ago

বর্ষসেরা সাংবাদিক নির্বাচিত হলেন খাইরুল ইসলাম আল আমিন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ দৈনিক প্রতিদিনের কাগজের ক্রাইম ক্যাটাগরীতে ২০২৩ সালের বর্ষসেরা সাংবাদিক হিসেবে প্রথম স্থান…

54 years ago

মুক্তাগাছায় আদালতের নির্দেশ ওপেক্ষা করে মারামারি

ময়মনসিংহ প্রতিনিধি:  আদালতের নির্দেশ ওপেক্ষা করে প্রতিবেশীর সঙ্গে জমি নিয়ে বিরোধের জেরে মারামারিতে প্রতিবেশীর কুড়ালের…

54 years ago

পুলিশের গাড়িতে গরুচোরের হামলা, গরুসহ চোর আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রায় ২৫ কিলোমিটার ধাওয়া করে চারটি গরু, একটি ছাগল ও…

54 years ago