|

গংগাচড়ায় “প্রধানমন্ত্রীর উপহার” কর্মহীনদের মাঝে বিতরণ

প্রকাশিতঃ ১:৫৮ অপরাহ্ন | এপ্রিল ১৭, ২০২০

গংগাচড়ায় "প্রধানমন্ত্রীর উপহার" কর্মহীনদের মাঝে বিতরণ

গংগাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গংগাচড়া উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার গংগাচড়া ৪ নং সদর ইউনিয়ন পরিষদ মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে ইউনিয়নের নয়টি ওয়ার্ডের ৪০০’শ অসহায়, দুস্থ ও কর্মহীন বিভিন্ন পেশার মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ত্রান বিতরন করেন সদর ইউনিয়ন পরিষদের সুদক্ষ চেয়ারম্যান আল সুমন আব্দুল্লাহ।

জন প্রতি ১০ কেজি করে চাল বিতরন করা হয়। এ সময় চেয়ারম্যান আল সুমন আব্দুল্লাহ নিজে সার্বক্ষণিক মাপযন্ত্রের পাশে বসে থেকে শৃঙ্খলা বজায় রেখে ত্রান বিতরন করেন।

এছাড়াও ত্রান বিতরনে উপস্থিত ছিলেন উপজেলা সমবায় অফিসার মো: আবতাবুজ্জামান (ট্যাগ অফিসার) ইউপি সচিব আব্দুল মোন্নাফ, ইউনিয়ন পরিষদের নয়টি ওয়ার্ডের সদস্যবৃন্দ,গনমাধ্যম কর্মী প্রমূখ।

ত্রান বিতরন শেষে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল সুমন আব্দুল্লাহ জানান,বৈশ্বিক এই মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ইউনিয়ন বাসীকে একত্রিত হয়ে কাধে কাধে মিলিয়ে কাজ করতে হবে। সচেতনতা মূলক প্রচার চালাতে হবে নিজ নিজ অবস্থান থেকে এটি প্রতিটি নাগরিকের দায়িত্ব । এখানে একক ভাবে সচেতন হলেই হবেনা। পাশাপাশি সমাজের বিত্তবান‌দের অসহায় মানুষের পাশে দাড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান।

তিনি বলেন, সরকারের যা বরাদ্দ আছে তা আমি যথাযথ ভাবে গ্রামে গ্রামে গিয়ে তালিকা তৈরি করে বিতরন করছি। এরপরও যদি কেউ ত্রান না পেয়ে থাকেন বা কেউ আমার ইউনিয়নে না খেয়ে আছেন এমন ব্যাক্তি নিঃদ্বিধায় আমাকে জানাবেন আমি যথাসাধ্য চেষ্টা করবো।

তিনি হাট-বাজারে আগত সকল স্তরের ইউনিয়নের বাসিন্দাদের উদ্দেশ্যে বলেন আপনারা এখনও যারা সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচল করছেন না তাদের প্রতি অনুরোধ করে বলেন নিজের পরিবারের কথা ভেবে সামাজিক শিষ্ঠাচার গুলো মেনে চলুন। নিজে সচেতন হোন আপনার আশে পাশের লোকজনকে সচেতন করুন।

দেখা হয়েছে: 236
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author