|

করোনা পরিস্থিতি মোকাবেলায় সক্রিয় আ’লীগ

প্রকাশিতঃ ৯:৪৪ অপরাহ্ন | মে ০৩, ২০২০

করোনা পরিস্থিতি মোকাবেলায় সক্রিয় আ'লীগ

নিজস্ব প্রতিবেদকঃ করোনা পরিস্থিতি মোকাবেলা ও ত্রাণ বিতরণ কার্যক্রম পর্যবেক্ষণে নিয়মিত বৈঠক করে খোঁজখবর নিচ্ছে ও সমন্বয় করছে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি।

আজ (২ মে, শনিবার) বিকাল ৪ টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে উপস্থিত থেকে সারাদেশের করোনা পরিস্থিতি পর্যালোচনা, করোনা প্রতিরোধ, সরকারি ও দলীয় উদ্যোগে ত্রাণ বিতরণ কার্যক্রম ও ধান কাটার সর্বশেষ পরিস্থিতি পর্যবেক্ষণ এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নির্দেশনা প্রদান করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।

আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে বসে কেন্দ্রীয় নেতৃবৃন্দ জেলা, মহানগর ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীদের খোঁজখবর নেন এবং প্রাণঘাতী করোনা ভাইরাসের সৃষ্ট সঙ্কট মোকাবেলায় প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। অনির্ধারিত এই সভা থেকে আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী বর্তমান পরিস্থিতিতে আওয়ামী লীগ নেতাকর্মীদের সব সময় জনগণের পাশে থেকে মানবিক সংকট মোকাবেলায় কার্যকর ভূমিকা পালনের আহ্বান জানানো হয়।

একই সাথে সারা দেশে সরকারিভাবে বিতরণকৃত ত্রাণ কার্যক্রমে যাতে কোনো ধরনের অনিয়ম না হয় এবং খেটে খাওয়া কর্মহীন অসহায় মানুষের ঘরে ঘরে যাতে খাদ্য সহায়তা পৌঁছে সে ব্যাপারে সকলকে সহায়ক ভূমিকা পালনের আহ্বান জানানো হয়। সরকারের পাশাপাশি আওয়ামী লীগের ত্রাণ বিতরণ কার্যক্রম ও কৃষকদের সহায়তা প্রদান কার্যক্রম অব্যাহত রাখার অনুরোধ জানানো হয়।

বৈঠক সম্পর্কে জানতে চাইলে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, “আমরা জেলা, মহানগর, উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দের কাছে দেশব্যাপী ত্রাণ বিতরণ, করোনা পরিস্থিতি মোকাবেলা, ধান কাটা কার্যক্রম সম্পর্কে খোঁজখবর নিয়েছি এবং মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশনা অনুসারে সার্বিক কার্যক্রম পরিচালনার নির্দেশনা প্রদান করেছি।

আমরা অসহায় ও দুস্থ মানুষের তালিকা সম্পর্কে খোঁজখবর নিয়েছি এবং তৃণমূল নেতাকর্মীদের করোনা পরিস্থিতিতে দুস্থ মানুষের পাশে থাকার জন্য উদ্বুদ্ধ করতে বলেছি। আমরা তাদের কাছ থেকে তালিকা সংগ্রহ করে সরকারি কার্যক্রমের পাশাপাশি দলীয়ভাবে তাদের পাশে কিভাবে আরো বেশি থাকা যায় সে বিষয়ে আলোচনা করেছি এবং করোনা পরিস্থিতি মোকাবেলায় কাজ করছি।” -ইত্তেফাক

দেখা হয়েছে: 151
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author