|

গৌরনদীতে অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ১১:৫০ অপরাহ্ন | মে ০৮, ২০২০

গৌরনদীতে অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ করোনার প্রাদুর্ভাব ঠেকাতে দেশব্যাপী চলছে সাধারণ ছুটি। এতে কর্মহীন হয়ে পড়েছে লাখ লাখ মানুষ। কর্মহীন ও দরিদ্র এসব মানুষের জন্য সহায়তার হাত বাড়িয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ।

জনপ্রতিনিধি ও ব্যক্তিগত পর্যায়ে তাদের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হচ্ছে খাদ্যসামগ্রী। একই সঙ্গে খাদ্য সহায়তা পাচ্ছেন হোম কোয়ারেন্টাইনে থাকা বিদেশফেরত লোকজনও। এদিকে শহর-গ্রামের রাস্তায় জীবাণুনাশক স্প্রে এবং সাধারণ মানুষকে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ অব্যাহত রয়েছে।

এমতাবস্থায় বরিশালে এতিনিয়ত অসহায় মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে ত্রাণ সামগ্রী। প্রতিদিনের মত আজ শুক্রবার ( ০৮ মে) জেলার গৌরনদী উপজেলার খাঁঞ্জাপুর ইউনিয়ানে অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় ত্রাণ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন গৌরনদী পৌরসভা থেকে বারবার নির্বাচিত সফল মেয়র ও উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ হারিছুর রহমান, গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার জনাবঃ ইসরাত জাহান, গৌরনদী উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার ( মেরী ) , খাঁঞ্জাপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ নুর আলম সেরনিয়াবাতসহ এ সময় স্থানীয় আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় গৌরনদী পৌর মেয়র খাদ্য সামগ্রী বিতরণ কালে, সকলকে করোনাভাইরাস নিয়ে আতঙ্ক না হয়, সতর্ক থাকার আহ্বান জানান, বিনা প্রয়োজনে রাস্তায় ও ঘর থেকে বাহির না হওয়ার নির্দেশ দেন।

দেখা হয়েছে: 213
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author