|

ময়মনসিংহে অসহায়দের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন আর্টডক সেনা সদস্যরা

প্রকাশিতঃ ১০:৪৭ অপরাহ্ন | মে ০৯, ২০২০

ময়মনসিংহে অসহায়দের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন আর্টডক সেনা সদস্যরা

মোঃ কামাল, ময়মনসিংহঃ কোভিড-১৯ ভাইরাস সংক্রমনের প্রেক্ষিতে সৃষ্ট পরিস্থিতিতে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদের নির্দেশে দরিদ্র ও কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়িয়েছে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড (আর্টডক)।

আর্টডক এর অধীনস্থ ৪০৩ ব্যাটল গ্রুপের মেজর রকিবুল হাছান জানান, আর্টডক এর অধীনস্থ ৪০৩ ব্যাটল গ্রুপে শনিবার (৯ এপ্রিল) দুপুরে নগরীর ২০নং ওয়ার্ডের কেওয়াটখালী এবং ২১নং ওয়ার্ডের কৃষি বিশ্ববিদ্যালয় শেষ মোড় এলাকার ৩’শ পরিবারের ঘরে ঘরে শুকনো খাবার ও ইফতার সামগ্রী এবং মাস্ক পৌঁছে দিয়েছেন।

অসহায় পরিবারগুলো সেনাসদস্যদের এই খাদ্যসামগ্রীর পাশপাশি ইফতারির সামগ্রী পেয়ে আনন্দিত হয়। তারা এরকম মহতি উদ্যোগ অব্যাহত রাখার অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন ২১নং ওয়ার্ডের কাউন্সিলর মোস্তফা ফারুক, মহিলা কাউন্সিলর শামীমা আক্তার প্রমূখ।

আর্টডকের জেনারেল অফিসার কমান্ডিং লেফটেন্যান্ট জেনারেল এস. এম শফিউদ্দিন আহমেদ এর সার্বক্ষনিক তদারকি ও নির্দেশনায় ইতোমধ্যে আর্টডকএর অধীনস্থ প্রতিষ্ঠানসমুহ ৯ হাজার দরিদ্র অসহায় পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেছে।

ময়মনসিংহে অসহায়দের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন আর্টডক সেনা সদস্যরা

আর্টডক সদর দপ্তর নিজস্ব উদ্যোগে গত ৮ মে মুক্তাগাছা উপজেলা চেচুয়া এলাকার করোনায় ক্ষতিগ্রস্থ কৃষকদের কাছ থেকে সরাসরি একহাজার কেজি সবজি ক্রয় করেছে। একই সাথে কৃষকদের মাঝে বিনামুল্যে সবজির বীজ বিতরণ করা হয়েছে।

এছাড়া ত্রিশাল এবং মুক্তাগাছায় স্বাস্থ্যকর্মীদের জন্য সুরক্ষা সামগ্রী পিপিই, সার্জিক্যাল মাস্ক, সুজ কভার, হেড কভার, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাভস উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার উপস্থিতিতে উপজেলা নির্বাহী অফিসারের নিকট হস্তান্তর করা হয়েছে। দুর্যোগকালীন সময়ে আর্টডক এর এই মানবিক কার্যক্রম চলমান থাকবে।

দেখা হয়েছে: 145
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author