|

ঈশ্বরগঞ্জে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে ৪০ হাজার টাকা জমা ক্ষুদ্র মুদিদোকানির

প্রকাশিতঃ ২:২৪ অপরাহ্ন | মে ১৩, ২০২০

ঈশ্বরগঞ্জে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে ৪০ হাজার টাকা জমা ক্ষুদ্র মুদিদোকানির

আতাউর রহমান, ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক ক্ষুদ্র মুদিদোকানি তার ব্যবসার মূলধনের অংশ থেকে ৪০হাজার টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে জমা দিয়েছেন। বুধবার দুপুরে মুদিদোকানি পরিতোষ চন্দ্র সরকার ওই টাকা উপজেলা নির্বাহী অফিসারের নিকট হস্তান্তর করেন।

পরিতোষ চন্দ্র সরকার জানান, বর্তমান করোনা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানালেও প্রধানমন্ত্রীর ওই ডাকে সাড়া না দিয়ে বিত্তবানদের অনেকেই ঘাপটি মেরে আছেন বলে একটি দৈনিক পত্রিকায় সংবাদ পড়ে তিনি প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে কিছু নগদ টাকা দিতে  উদ্বুদ্ধ হন। পরে বুধবার দুপুরে ৪০হাজার টাকা উপজেলা নির্বাহী অফিসারের নিকট নিজ হাতে হস্তান্তর করেন।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের সঞ্চাপুর গ্রামের স্বর্গীয় মণিন্দ্র চন্দ্র সরকারের ছেলে পরিতোষ চন্দ্র সরকার ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজের সামনে ১০ বছর যাবৎ পরিতোষ স্টোর নামের একটি ক্ষুদ্র মুদিদোকান চালান। তার সম্পত্ত্বি বলতে বাড়ি ভিটে আর এই মুদিদোকান। তার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। মেয়েদের বিয়ে দিতে পারলেও ছেলেকে এখনো কোন কাজ জুটিয়ে দিতে পারেননি তিনি। অনেক কষ্ট করে ছেলেকে এইচ.এস.সি পর্যন্ত লেখা-পড়া করিয়ে আর্থিক অনটনের জন্যে থেমে যেতে হয়েছে। ছোট্ট মুদিদোকানের আয়ে কোন রকমে সংসার চললেও আজ তিনি দাতা হিসেবে বড় উদাহরণ।

উপজেলা নির্ব্হাী অফিসার মো. জাকির হোসেন বলেন, স্বল্প আয়ের একটি মুদিদোকানি প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ৪০ হাজার টাকা জমা দিয়েছেন। আমি তাকে ধন্যবাদ জানাই। তার এই উদাহরণ অন্যান্যদের উদ্বুদ্ধ করবে।

দেখা হয়েছে: 422
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
এ সম্পর্কিত আরও পড়ুন
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author