দেশজুড়ে

স্বেচ্ছাসেবক দল কর্মীদের মাঝে বাবলুর উপহার বিতরণ

মোঃ কামাল, ময়মনসিংহঃ করোনা দূর্যোগ মোকাবেলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ময়মনসিংহে স্বেচ্ছাসেবক দলের অসহায় কর্মহীন নেতা কর্মীদের মাঝে বিএনপির নেতা জাকির হোসেন বাবলুর পক্ষ থেকে খাদ্য সহায়তা সামগ্রী উপহার বিতরণ করা হয়েছে ।

এ সময় জেলা স্বেচ্ছাসেবক দলর আয়োজনে ও জেলা দক্ষিন বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলুর নিজ অর্থায়নে হতদরিদ্র, কর্মহীন নেতাকর্মীদের মাঝে সঠিক দুরত্ব বজায় রেখে প্রতি ব্যাগে ২৫ কেজি চাউল উপহার দেয়া হয়। এতে নগরীর ৩’শ পরিবারের মাঝে এ উপহার সহায়তা দেয়া হয়। এছাড়াও জনসচেতনতা বৃদ্ধির জন্য হ্যান্ড সেনিটাইজার, মাক্স, সাবান ও লিফলেট বিতর করা হয় বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে নগরীর গঙ্গাদাস ররোডস্থ এলাকায় দলীয় কার্যালয়ে জেলা দক্ষিন স্বেচ্ছাসবক দলের সভাপতি শহিদুল আমিন খসরুর নেতৃত্বে অসহায় নিপীড়িত নেতাকর্মীদের মাঝে এ খাদ্য উপহার বিতরণ করা হয়।

এ বিষয়ে ময়মনসিংহ দক্ষিন জেলা স্বেচ্ছাসবক দলের সভাপতি শহিদুল আমিন খসরু জানিয়েছেন, করোনা দূ্যোগ মোকাবেলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দক্ষিন জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলুর পক্ষ থেকে দলীয় নেতাকর্মীদের প্রাথমিকভাবে ৩ শতাধিক পরিবারের জন্য ২৫ কেজি চাউলের প্যাকেট উপহার হিসেবে বিরতরন করা হয়েছে। সামাজিক দুরত্ব বিঘ্নিত না করে তালিকা করে খাবারের প্যাকেট দেওয়া হয়। এ কর্মসুচী অব্যাহত থাকবে বলেও জানান এ নেতা।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা দক্ষিন সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক নাফিজ ইমতিয়াজ রুমান, রাহাত, সহ-সাধারন সম্পাদক ফরহাদ আলম, আল মামুন আকন্দ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক নুরুজ্জামান চাঁনসহ স্বেচ্ছাসেবক দল ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতাকর্মীরা।

এরআগে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় করোনা দুর্যোগে বাড়িতে থাকা কর্মহীন, নিম্ন মধ্যবিত্ত ও অসহায় হতদরিদ্র ১০ হাজার পরিবারের মাঝে চাল, ডালসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সহায়তা বিতরণ করেছেন বিএনপি নেতা জাকির হেসেন বাবলু। তিনি ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও মুক্তাগাছা উপজেলা বিএনপির সভাপতি। পাশাপাশি করোনার দুর্যোগময় সময়ে তিনি মানুষকে বিনা কারণে ঘর থেকে বের না হওয়ার আহ্বান জানান।

KalerBangladesh

Recent Posts

ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের খালবলা বাজার হতে শ্রীফলতলা রাস্তার ধলাই খালের…

54 years ago

ঈশ্বরগঞ্জে বিনামূল্যে পাট বীজ বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ২০২৪-২৫ মৌসুমে পাট ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র,…

54 years ago

ঈশ্বরগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ "নারীর সমঅধিকার সমসুযোগ, এগিয়ে নিতে হোক বিনিয়োগ" এই প্রতিপাদ্যের আলোকে সারা দেশের…

54 years ago

বর্ষসেরা সাংবাদিক নির্বাচিত হলেন খাইরুল ইসলাম আল আমিন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ দৈনিক প্রতিদিনের কাগজের ক্রাইম ক্যাটাগরীতে ২০২৩ সালের বর্ষসেরা সাংবাদিক হিসেবে প্রথম স্থান…

54 years ago

মুক্তাগাছায় আদালতের নির্দেশ ওপেক্ষা করে মারামারি

ময়মনসিংহ প্রতিনিধি:  আদালতের নির্দেশ ওপেক্ষা করে প্রতিবেশীর সঙ্গে জমি নিয়ে বিরোধের জেরে মারামারিতে প্রতিবেশীর কুড়ালের…

54 years ago

পুলিশের গাড়িতে গরুচোরের হামলা, গরুসহ চোর আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রায় ২৫ কিলোমিটার ধাওয়া করে চারটি গরু, একটি ছাগল ও…

54 years ago