আজকের আলোচিত খবর

ময়মনসিংহ নগরীতে খাদ্যের কোন সংকট নেই, মেয়র টিটু

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ নগরীর ১নং ওয়ার্ড কাঠগোলাতে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা নাহিদ হাসান রাব্বির মাসব্যাপী ইফতার মাহফিলে ২২তম দিনে সিটি মেয়র ইকরামুল হক টিটু’র সাথে উক্ত ইফতার বিতরণ অনুষ্ঠানে এক সাক্ষাতে তিনি জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা যুদ্ধে নগরবাসীর দুঃখ-দুর্দশায় পাশে আছি থাকবো।

ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পর্যাপ্ত পরিমান খাবার বিতরণ করা হয়েছে। যদি নগরীতে খাদ্য সংকট থাকতো তবে, অনাহারি মানুষ গুলোর খবর অবশ্যই আমি পেতাম। আমি মেয়র এবং আমার ৩৩টি ওয়ার্ড কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরদের নিয়ে আমি ত্রাণ বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছি।

এছাড়াও আমার নেতাকর্মীরা নগরীর বিভিন্ন স্থানে ত্রাণ ও ইফতার বিতরণ এবং ধান কাটা কার্যক্রমসহ করোনা যুদ্ধের একাধিক কাজে তারা লিপ্ত আছে। অন্যদিকে আমার সিটি কর্পোরেশনের কর্মকর্তারা মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌছে দিচ্ছেন। এরপরও যদি কোন মানুষ খাদ্য সংকটে পড়েন তাহলে আমাকে জানাবেন নগরীতে একটি লোক না খেয়ে থাকবে না আমি মেয়র টিটু বলছি।

আলাপচারিতার এক ফাঁকে নগরীর বিভিন্ন মানুষের অভিযোগের পরিপ্রেক্ষিতে, মশার উৎপাৎ এতোবেশি কেন? ঔষধও কাজে আসছে না? জিজ্ঞেসা করা হলে, সিটি মেয়র হেসে বললেন, ঔষধে যদি মশা না মরে তবে আর কি করা। আমাদের আরও সচেতন হতে হবে, আবর্জনা স্থান গুলো পরিচ্ছন করতে হবে। যেন মশা বাসা না বাঁধতে পারে। মশা আমাকেও ক্ষমা করে না, মশারী না টানালে।

এরপর উনার সঙ্গে আরও কিছু জিজ্ঞাসা, অল্প সময়ে ওএমএস এর কার্ড পেতে অনেক গড়মিল হলো, এ ব্যাপারে কিছু বলুন.. যারা আবেদন করেছেন তারা কার্ড পেয়েছেন যাচাই বাচাই এর পর। এরপর তিনি মহানগর ছাত্রলীগ অন্যতম নেতা নাসিরুদ্দিন হীরা ও ফরহাদ হোসেন রানার সেচ্ছায় রক্তদান কর্মসূচীতে অংশগ্রহণ করেন।

এবং মহানগর ছাত্রলীগ নেতা নওশেল আহমেদ অনির নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান মেডিকেল টিমের কার্যক্রম পরিদর্শন এবং ইফতার বিতরণ করেন। আজ তিনি এডভোকেট তারেক স্মৃতি অডিটরিয়ামে শিশু খাদ্য বিতরণ করেন এই নগর পিতা। আমি মনে করি এতো দেয়ার পরও সংকট কেন থাকে তা খতিয়ে দেখেন। এটা কি আপনার সফলতা নাকি ব্যর্থতা নগর পিতা হিসেবে। মানুষের ভিতরে যদি ক্ষুধার জ্বালাই থাকতো তবে নিন্মবিত্ত আর মধ্যেবিত্তদের ভীড় থাকতো না শপিংমল গুলোতে।

KalerBangladesh

Recent Posts

ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের খালবলা বাজার হতে শ্রীফলতলা রাস্তার ধলাই খালের…

54 years ago

ঈশ্বরগঞ্জে বিনামূল্যে পাট বীজ বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ২০২৪-২৫ মৌসুমে পাট ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র,…

54 years ago

ঈশ্বরগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ "নারীর সমঅধিকার সমসুযোগ, এগিয়ে নিতে হোক বিনিয়োগ" এই প্রতিপাদ্যের আলোকে সারা দেশের…

54 years ago

বর্ষসেরা সাংবাদিক নির্বাচিত হলেন খাইরুল ইসলাম আল আমিন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ দৈনিক প্রতিদিনের কাগজের ক্রাইম ক্যাটাগরীতে ২০২৩ সালের বর্ষসেরা সাংবাদিক হিসেবে প্রথম স্থান…

54 years ago

মুক্তাগাছায় আদালতের নির্দেশ ওপেক্ষা করে মারামারি

ময়মনসিংহ প্রতিনিধি:  আদালতের নির্দেশ ওপেক্ষা করে প্রতিবেশীর সঙ্গে জমি নিয়ে বিরোধের জেরে মারামারিতে প্রতিবেশীর কুড়ালের…

54 years ago

পুলিশের গাড়িতে গরুচোরের হামলা, গরুসহ চোর আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রায় ২৫ কিলোমিটার ধাওয়া করে চারটি গরু, একটি ছাগল ও…

54 years ago