|

ময়মনসিংহ সিটি মেয়র ও ওয়ার্ড কাউন্সিলরের খাদ্য বিতরণ

প্রকাশিতঃ ১১:৫০ অপরাহ্ন | মে ১৮, ২০২০

ময়মনসিংহ সিটি মেয়র ও ওয়ার্ড কাউন্সিলরের খাদ্য বিতরণ

মোঃ কামাল, ময়মনসিংহঃ করোনার ভয়াবহতা দিন দিন বেড়েই চলছে দেশ জুড়ে, কর্মহীন ও বেকার হয়ে পড়ছে খেটে খাওয়া মানুষ গুলো দীর্ঘ মেয়াদী ছুটি থাকার কারণে কর্মহারা মানুষদের কোন প্রকার চিন্তা করতে মানা করছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনা।

তিনি দেশবাসীর জন্য বিশাল খাদ্য বান্ধব প্যাকেজ করেছেন। একটি মানুষও না খেয়ে থাকবে না। যেমন কথা তেমন কাজ, জন নেত্রী শেখ হাসিনার উন্নয়ন বাজেট এখন সিটি মেয়রের হাতে। মেয়র ইতোমধ্যেই ব্যপক হারে খাদ্য সামগ্রী বিতরণ করছেন নিজ হাতে আবার এই খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন তার বিভিন্ন ওয়ার্ডে কাউন্সিলরবৃন্দ।

তারই ধারাবাহিকতায় দূর্যোগ এবং ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্দকৃত খাদ্য ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটুর দিক নির্দেশনায় নগরীর ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শাহজাহান তার নিজ এলাকায় আজ সকালে প্রায় পাঁচ শতাধিক মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন শম্ভুগঞ্জ ইউসি উচ্চ বিদ্যালয় মাঠে।

এ সময় উপস্থিত ছিলেন ৩৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহজাহান, ৩১,৩২ ও ৩৩ সংরক্ষিত মহিলা কাউন্সিলর কাকলী আক্তার, মোঃ জিয়াউল হক সদস্য মহানগর যুবলীগ, মোঃ নাছীর উদ্দিন রয়েল যুগ্ম আহ্বায়ক যুবলীগ ৩৩ নং ওয়ার্ড, আব্দুল মান্নান সাবেক মেম্বার, মিজানুর রহমান কৃষকলীগ ৩৩ নং ওয়ার্ড।

খাদ্য বিতরনের আগে সংক্ষিপ্ত বক্তব্যে মেয়র টিটু বলেন, সরকার দেশের বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে একত্রে মিলেমিশে সাধারণ মানুষকে সাহায্য সহযোগিতা করা হয়েছে। কিন্তু এবার একটু ভিন্ন রকম প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা আমাদের করতে হচ্ছে। নিরাপদ দুরত্ব বজায় রেখে চলাচল করতে হচ্ছে। আপনারা শুধু সরকারের নির্দেশটুকু মেনে চলুন খাবারের কোন সংকট নেই।

সিটি কর্পোরেশনের অন্যান্য ওয়র্ডের তুলনায় আপনাদের এই ৩৩নং ওয়র্ডে খাদ্য দেয়া হয়েছে দ্বিগুন। তাই সকলেই দোয়া করবেন খুব দ্রুত যেন এই সংকট নিরসন করে স্বাভাবিক জীবনে আমার আবার আগের মতো ফিরে আসতে পারি।

অন্য দিকে তরুন প্রজন্মের অহংকার নগরী ৩৩নং ওয়ার্ড সফল কাউন্সিলর শাহজাহান বলেন, আমাদের এখন সবারই উচিত নিরাপদ দুরত্ব বজায় রেখে চলা সেই সাথে সরকারের নির্দেশ গুলো ঠিক ভাবে মেনে ঘরে থাকা। বিশ্বের বিভিন্ন দেশে তাকালে আমাদের চোখ বন্ধ হয়ে আসে যেমনি আক্রান্তের সংখ্যা তেমনি মৃতের সংখ্যা কম নয়।

এমটি যেন এই দেশে না হয় তারাই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার আমাদের অভিভাবক নগর পিতা মেয়র ইকরামুল হক টিটু ভাইয়ের দিক নির্দেশনা মতেই আমি এই খাদ্য সামগ্রী বিতরণ করছি। নিন্ম আয়ের মানুষের মাঝে। এরপরও আমার এলাকায় যদি কেউ খাদ্য সংকটে পড়েন তবে আমাকে অবগত করলে আমি বাসায় এসে পৌছে দিয়ে যাবো। যথাসম্ভব তাদের খাদ্য সংকট নিরসন করতে চেষ্টা করবো।

ময়মনসিংহ সিটি মেয়র ও ওয়ার্ড কাউন্সিলরের খাদ্য বিতরণ

দেখা হয়েছে: 393
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author