|

তানোরে যুবলীগ নেতাদের হামলায় কৃষি কর্মকর্তা আহত

প্রকাশিতঃ ১:২২ পূর্বাহ্ন | মে ২০, ২০২০

তানোরে যুবলীগ নেতাদের হামলায় কৃষি কর্মকর্তা আহত

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে কথা কাটাকাটির জেরে ওয়ার্ড আওয়ামী যুবলীগ নেতাদের হামলায় আহত হয়েছেন উপজেলার কামারগাঁ ইউনিয়নের মাদারীপুর ব্লকের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব রহমান।

মঙ্গলবার (১৯ মে) দুপুরে তানোর পৌরশহরের আমশো মেডিকেল মোড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে। ঘটনার পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত তানোর পৌরসভার ছয় নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাফিউল ইসলাম সাফি আটক করেছেন।

উপজেলা কৃষি কর্মকর্তা শামিমুল ইসলাম বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী জেলা কৃষি সম্প্রসারণ কার্যালয় থেকে দাফতরিক কাজ শেষে উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মইনুল মোটরসাইকেল যোগে তানোরে আসার পথে আমশো মেডিকেল মোড়ে একটি ট্রাক্টর তাঁদের ধাক্কা দেয়। এসময় ট্রাক্টরের চালকের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ায় উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মাইনুল।

তবে ওই স্থানে থাকা স্থানীয় ওয়ার্ড আওয়ামী যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক সাফিউল ইসলাম সাফি তাঁর অনুসারীদের নিয়ে কোন কিছু বোঝার আগেই উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মইনুলের উপর হামলা চালান। হামলায় উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ইসলামের মাথা ফেটে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তাঁর মাথায় ছয়টি সেলাই লাগে।

উপজেলা কৃষি কর্মকর্তা আরও বলেন, মহামারী করোনাভাইরাসের মধ্যে জীবনবাজি রেখে সরকারী নির্দেশনায় সকল কৃষি কর্মকর্তারা মাঠ পর্যায়ে কাজ করছেন। ঠিক তখনি তানোরে এরকম ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটলো। ইউএনও এবং ওসি সাহেবসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন ও আহতদের দেখতে হাসপাতালে গিয়েছিলাম। একই সঙ্গে এই হামলার ঘটনায় উর্ধতন কতৃপক্ষের নির্দেশে দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থ্যা নেয়ার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

বিষয়টি নিশ্চিত করে তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাকিবুল হাসান জানান, উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের উপর হামলার ঘটনায় যুবলীগ নেতা সাফি, আতাউর ও শহীন মোল্লার নামে উপ-সহকারী কৃষি কর্মকর্তা মইনুল ইসলাম বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশি অভিযান চালিয়ে সাফিউল ইসলাম সাফি আটক করেছেন। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

দেখা হয়েছে: 139
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author