আজকের আলোচিত খবর

মুক্তির বন্ধন ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

আতাউর রহমান, ঈশ্বরগঞ্জ ময়মনসিংহঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ঈদ সামগ্রী বিতরণ করেছে ‘মুক্তির বন্ধন ফাউন্ডেশন’ নামের একটি সংগঠন। আর্তমানবতার সেবায় নিয়োজিত এ সংগঠনটি আঠারবাড়ি ইউনিয়নের উত্তরবনগাঁও গ্রামে ওই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের জেলা প্রশাসক মো. মিজানুর রহমান উপস্থিত থেকে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। দু’দিন ব্যাপী বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

জানা যায়, উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের উত্তরবনগাঁও গ্রামে বিত্তবানদের অনুদান ও নিজস্ব অর্থায়নে ‘মুক্তির বন্ধন ফাউন্ডেশন’ নামের একটি সংগঠন দীর্ঘ দিন ধরে বিভিন্ন মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। সংগঠনটি রমজানের শুরুতে নিম্ন আয়ের মানুষের মাঝে ‘ফ্রি বাজার’ কার্যক্রম পরিচালনা করেছে।

 

এবার ঈদ সামনে রেখে অসহায় ও প্রতিবন্ধী ৬শ ৫০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে। এ সময় ঈদ উৎসবের অংশ হিসেবে প্রতিটি পরিবারের শিশুদের হাতে নতুন কাপড়, কসমেটিকস, প্রসাধনী সামগ্রী, খেলনা ও বেলুন তুলেদেন অতিথিরা।

শিশুরা এসব জিনিস হাতে পেয়ে অতিথিদের সামনেই হৈহল্লোরে আনন্দে মেতে ওঠে। অতিথিদের মাঝে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, স্থানীয় ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক আতাউর রহমান।

মুক্তির বন্ধন ফাউন্ডেশনের প্রোগ্রাম কো-অর্ডিনেটর আজহারুল ইসলাম পলাশ জানান, প্রতিবছরের ন্যায় এবারও অসহায় পরিবারের মাঝে ঈদ আনন্দ ভাগ করে নিতে আমাদের এই আয়োজন। এ কার্যক্রম দুইদিন ব্যাপী চলমান থাকবে।

আর্তমানবতার সেবা কার্যক্রম অব্যহত রাখার স্বার্থে ফাউন্ডেশনকে সহযোগিতা করার জন্য বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি ।

জেলা প্রসাশক মো. মিজানুর রহমান বলেন, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে অসহায় পরিবারের মাঝে ঈদ আনন্দ ভাগ করে নিতে এমন কার্যক্রম নিঃসন্দেহে একটি প্রশংসনীয় উদ্যোগ। এমন একটি কার্যক্রমে অংশ নিতে পেরে ভালো লাগছে। সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

KalerBangladesh

Recent Posts

ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের খালবলা বাজার হতে শ্রীফলতলা রাস্তার ধলাই খালের…

54 years ago

ঈশ্বরগঞ্জে বিনামূল্যে পাট বীজ বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ২০২৪-২৫ মৌসুমে পাট ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র,…

54 years ago

ঈশ্বরগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ "নারীর সমঅধিকার সমসুযোগ, এগিয়ে নিতে হোক বিনিয়োগ" এই প্রতিপাদ্যের আলোকে সারা দেশের…

54 years ago

বর্ষসেরা সাংবাদিক নির্বাচিত হলেন খাইরুল ইসলাম আল আমিন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ দৈনিক প্রতিদিনের কাগজের ক্রাইম ক্যাটাগরীতে ২০২৩ সালের বর্ষসেরা সাংবাদিক হিসেবে প্রথম স্থান…

54 years ago

মুক্তাগাছায় আদালতের নির্দেশ ওপেক্ষা করে মারামারি

ময়মনসিংহ প্রতিনিধি:  আদালতের নির্দেশ ওপেক্ষা করে প্রতিবেশীর সঙ্গে জমি নিয়ে বিরোধের জেরে মারামারিতে প্রতিবেশীর কুড়ালের…

54 years ago

পুলিশের গাড়িতে গরুচোরের হামলা, গরুসহ চোর আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রায় ২৫ কিলোমিটার ধাওয়া করে চারটি গরু, একটি ছাগল ও…

54 years ago