|

ময়মনসিংহে করোনা থেকে মুক্তির আশায় বিশেষ মোনাজাত

প্রকাশিতঃ ২:১৯ অপরাহ্ন | মে ২১, ২০২০

ময়মনসিংহে করোনা থেকে মুক্তির আশায় বিশেষ মোনাজাত

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেছেন, বিশ্বব্যাপী করোনাযুদ্ধে দেশের মানুষের জন্য বঙ্গবন্ধু কন্যা দিনরাত কাজ করে যাচ্ছেন, ভিডিও কনফারেন্সের মাধ্যমে সবাইকে দিক নির্দেশনা দিচ্ছেন। অকান্ত পরিশ্রম করছেন।’ বলেন মসিকের জনপ্রিয় এ মেয়র।

করোনা প্রাদুর্ভাবে মঙ্গলবার (২০ মে) নগরের ৫নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার দখাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে পুরো পৃথিবী এখন অসহায়। বিশ্বের উন্নত অনেক দেশসহ আমেরিকার মতো উন্নত একটি দেশও এই পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োপযোগী পদেেপর কারণে বাংলাদেশে মৃত্যুর হার কম জানিয়ে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি মেয়র টিটু বলেন, ময়মনসিংহে সরকারি ত্রাণের পাশাপাশি আওয়ামী লীগ সহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা ছাড়াও সমাজের বিত্তশালীরাসহ অনেকেই ব্যক্তিগতভাবে ত্রাণ সহায়তা দিয়ে যাচ্ছেন।

ময়মনসিংহে করোনা থেকে মুক্তির আশায় বিশেষ মোনাজাত

এছাড়াও সিটি মেয়রের ব্যক্তিগত উদ্যোগেও কর্মহীন অস্বচ্ছল হতদরিদ্র জনসাধারণের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে করোনাযুদ্ধে গঠিত মসিকের স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা জানান এই ময়মনসিংহের জনপ্রিয় এ রাজনীতিক মসিকের ৫নং ওয়ার্ডের নন্দিত কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মো: নিয়াজ মোর্শেদের সঞ্চালনায় খাদ্য সহায়তা অনুষ্ঠানে উপস্হিত ছিলেন মহানগর আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো: রফিক উজ্জামান রফিক, মহানগর আ’লীগের সদস্য প্লাবন চন্দ দে, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, এফবিসিসিআই’র সদস্য মো: জহিরুল হক লিটন, দরগা জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আনোয়ার হোসেন, জেলা মৎস্যজীবি লীগের আহ্বায়ক আরজু শেখ, আ’লীগের দু:সময়ের কর্মী বাবুল মিয়া, যুবলীগ আমিনুল ইসলাম বরাত ও রেদুয়ান হাসান ময়নাসহ মহানগর যুবলীগের নেতাকর্মীরাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

অসহায়দের খাদ্য সহায়তা অনুষ্টানের শুরুতেই করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে রায় দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

পরে ওয়ার্ডবাসীর উদ্দ্যশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে সকলকে সচেতনতায় থাকতে ও বিশেষ প্রয়োজন ছাড়া নাগরিকদের ঘর থেকে বের না হওয়ার অনুরোধ জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য শেষে জনপ্রিয় এ কাউন্সিলর ওয়ার্ডের অসহায়, হতদরিদ্র, কর্মহীনসহ বিভিন্ন শ্রেনীপেশার জনসাধারণের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সুষ্ঠভাবে সামাজিক দুরত্ব নিশ্চিত করে বিতরণ করেন।

দেখা হয়েছে: 343
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author