|

চিকিৎসা নিতে গিয়ে করোনা আক্রান্ত কলেজছাত্রী

প্রকাশিতঃ ১:২৯ পূর্বাহ্ন | জুন ১৪, ২০২০

কালের বাংলাদেশ ডেস্কঃ সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন তাছলিমা বেগম (১৮) নামে এক কলেজছাত্রী। অন্য সমস্যা নিয়ে প্রায় ১৫ দিন ধরে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এই ছাত্রী।

করোনা পজেটিভ হওয়ার পর পরিবারের ধারণা হাসপাতাল থেকেই সংক্রমিত হতে পারে তাদের কলেজ পড়ুয়া মেয়েটি। তবে, করোনা পজিটিভ হলেও শনিবার সন্ধ্যা পর্যন্ত ওই ছাত্রীর শরীরে করোনার কোনো লক্ষণ নেই।

তাছলিমা বেগম সিলেট সরকারি অগ্রগামী মহিলা কলেজের বিজ্ঞান একাদশ শ্রেণির ছাত্রী। তাছলিমা বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমানের মেয়ে।

সাজিদুর রহমান জানান, ঈদের দিন সকালে গোসল করতে গিয়ে হঠাৎ মেরুদণ্ডে সমস্যা হওয়ায় হাত-পা অবশ হয়ে যায় এবং ব্রেইনেও সমস্যা দেখা দেয় তাছলিমার। পরদিন ২৬ মে নর্থ-ইস্ট মেডিকেল কলেজ হাসপতালে এবং ২৮ মে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাছলিমাকে।

চিকিৎসাধীন থাকাবস্থায় ডাক্তারদের সন্দেহ হলে গত বৃহস্পতিবার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। শুক্রবার সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে তাছলিমার করোনা পজিটিভ শনাক্ত করা হয়।

বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুর রহমান মুসা জানান, বিশ্বনাথে তাছলিমাসহ ৪৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

দেখা হয়েছে: 196
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author