|

ঝুঁকি নিয়ে চলছে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা

প্রকাশিতঃ ৯:৪০ অপরাহ্ন | জুলাই ০৩, ২০২০

ঝুঁকি নিয়ে চলছে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা

নিজস্ব প্রতিবেদক, ত্রিশালঃ ময়মনসিংহ জেলার ত্রিশালে অবস্থিত ৫০ শয্যা বিশিষ্ট ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে বিভিন্ন জায়গায় ফাটল দেখা দিয়েছে। ঝুঁকি নিয়ে চলছে চিকিৎসা। হাসপাতালের পুরাতন ভবনটি ফাটল দেখা দেওয়ায় ডাক্তার, কর্মকর্তা, নার্সসহ সকলেই বিপাকে পড়েছেন।

জানা যায়, স্বাধীনতা যুদ্ধের পর হাসপাতালের ভবনটি নির্মাণ করা হয়। ভবনটি ফাটলের সৃষ্টি হওয়ায় জীবনের ঝুঁকি নিয়ে দ্বায়িত্বরত ডাক্তাররা মানুষের সেবা প্রদান করছেন। হাসপাতালে আগত রোগীরাও আতঙ্কিত হয়ে পড়েছেন।

হাসপাতলে ইমার্জেন্সি রুমের সাথেই ছাদের উপর বিশাল ফাটল লক্ষ্য করা গেছে। পরিবার পরিকল্পনা অফিসারের স্টাফদের রুমের ছাদের উপর থেকে দেয়ালের আবরন ঝরে ঝরে পড়ছে এবং পাশের দেয়ালে ফাটল দেখা দিয়েছে।

এছাড়াও হাসপাতালের কোয়ার্টার গুলোতেও জীবন ঝুকি নিয়ে বসবাস করছে কর্মকর্তা কর্মচারীরা।অপর দিকে হাসপাতালের বাউন্ডারির উপর গাছ পড়ে সীমানা প্রাচীর ভেঙ্গে গেছে,অবাধে চলাফেরা করছে গরু,ছাগল। সংস্কার করার জন্য নিবার্হী প্রকৌশলীকে অবগত করা হয়েছে।

ত্রিশাল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নজরুল ইসলাম জানান, হাসপাতালের পুরাতন ভবনে ফাটল দেখা দিয়েছে। আমরা আতঙ্কে রয়েছি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে কয়েকবার অবগত করা হলেও এখনো কোন সাড়া মেলেনি।

দেখা হয়েছে: 312
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
এ সম্পর্কিত আরও পড়ুন
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author