|

মাটিরাঙ্গায় নব যোগদানকৃত সহকারী কমিশনার ফারজানা ববি‘র মতবিনিমিয় সভা

প্রকাশিতঃ ৪:৫২ অপরাহ্ন | জুলাই ১৫, ২০২০

মাটিরাঙ্গায় নব যোগদানকৃত সহকারী কমিশনার ফারজানা ববি‘র মতবিনিমিয় সভা

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা প্রতিনিধিঃ খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় হেডম্যান কার্বারীদের সাথে নব যোগদানকৃত সহকারী কমিশনার (ভুমি) ফারজানা আক্তার ববি এর পরিচিতি ও মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলা ভুমি অফিস ও হেডম্যানদের যৌথ উদ্যোগে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

মাটিরাঙ্গা দুইশ চার (২০৪) নং আলুটিলা মৌজার হেডম্যান হিরন জয় ত্রিপুরার সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হেডম্যান এসোসিয়েশনের সভাপতি চাইল্যা প্রু চৌধুরী, অভ্যা মৌজার হেডম্যান ললিত বিকাশ ত্রিপুরা ও ১৮৫নং অযোদ্ধা মৌজার হেডম্যান ও নারী হেডম্যান কার্বারী নেটওয়ার্ক এর আহবায়ক জয়া ত্রিপুরা প্রমুখ।

সভায় নব যোগদানকৃত সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববি বলেন, কর্মক্ষেত্রে ভুমি অফিসের কার্যক্রম পরিচালনায় হেডম্যানগনের সহযোগিতা গুরুত্বপুর্ণ ভুমিকা রাখে। তিনি সমতল জেলারগুলোর তুলনায় পার্বত্য এলাকায় ভুমি সংক্রান্ত কাজে ভিন্নতা রয়েছে মন্তব্য করে পার্বত্য এলাকার হেডম্যানদের দায়িত্ব সংক্রান্ত নানা বিষয় সম্পর্কে খোঁজ খবর নেন। এ সময় হেডম্যানদের স্ব স্ব কর্মক্ষেত্রে আরো বেশী দায়িত্বশীল ভুমিকা রাখার আহবান জানান তিনি।

অনুষ্ঠানের প্রধান অতিথি মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন, হেডম্যান ও উপজেলা ভুমি কার্যালয় কর্মক্ষেত্রে একই পরিবারের অংশ। সরকারের ভুমি রক্ষনাবেক্ষনে হেডম্যান ও কার্বারীদের গুরুত্ব অপরিসীম মন্তব্য করে তিনি হেডম্যানদের কাছে ভুমি অফিসের কাজে সঠিক তথ্য পাওয়ার সহায়তার প্রত্যাশা ব্যক্ত করেন।

দেখা হয়েছে: 455
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author