আজকের আলোচিত খবর

আ’লীগ অসহায় দরিদ্র জনগোষ্ঠীর উন্নয়নে কাজ করছে: ফারুক চৌধুরী

সারোয়ার হোসেন, রাজশাহী: আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে একযোগে দেশে উন্নয়নের ছোঁয়া লেগেছে। বদলে গেছে দেশের অসহায় দরিদ্র জনগোষ্ঠীর জীবন মনো উন্নয়ন। হয়েছে শতভাগ বিদ্যুতায়নের বাংলাদেশ। পাল্টে গেছে যোগাযোগ ব্যবস্থা। করা হয়েছে শতভাগ বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা থেকে শুরু করে অসচ্ছল ভাতা পর্যন্ত চালু করেছে আওয়ামী লীগ সরকার।

এছাড়াও ভূমিহীনদের জন্য জায়গা সহ বাড়ি নির্মাণ করে দিচ্ছে আওয়ামী লীগ সরকার। এমনকি অসহায় দরিদ্র মানুষের জন্য ১০টাকা কেজি দরে চাল দেয়ারও ব্যবস্থা করে দিয়েছে আওয়ামী লীগ সরকার। যা অতীতে কোন সরকারের দারা সম্ভব হয়নি। যখন যে সরকার ক্ষমতায় এসেছে তারা শুধু নিজেদের উন্নয়নের কথা ভেবেছেন। তারা কখনো ভেবে দেখেনি দেশের কথা দেশের মানুষের কথা।

তাদের মত আওয়ামী লীগ সরকার গরিব দুঃখী ও এতিমের টাকা মেরে খায়না, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, আওয়ামী লীগের আমলে দেশের জনসাধারণ মানুষ সস্তিতে বসবাস করতে পারে, তাই আওয়ামী লীগ সরকারের সাথে থেকে আওয়ামী লীগ সরকার কে সহয়তা করে দেশ ও দেশের বিভিন্ন উন্নয়নে এগিয়ে আসুন বলে জনসাধারণের প্রতি আহবান জানান রাজশাহী-১তানোর-গোদাগাড়ী আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী।

তিনি আরো বলেন, যতদিন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা থাকবে ততদিন এদেশের জনগণ কেউ না খেয়ে থাকবেনা, আওয়ামী লীগ সরকারের প্রধান লক্ষ দেশের দারিদ্র্যতা মুক্ত ও শতভাগ জনগোষ্ঠীর মানুষকে নিরাপদ বাসস্থানসহ উন্নত দেশে বাংলাদেশ কে রুপান্তর করা।

আজ আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে এইসব উন্নয়ন করা সম্ভব হয়েছে। আওয়ামী লীগ সরকার নিজের উন্নয়ন করতে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করেনা, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নের পরিকল্পনায় ব্যবস্ত থাকে বলে জানান এমপি ওমর ফারুক চৌধুরী।

KalerBangladesh

Recent Posts

ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের খালবলা বাজার হতে শ্রীফলতলা রাস্তার ধলাই খালের…

54 years ago

ঈশ্বরগঞ্জে বিনামূল্যে পাট বীজ বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ২০২৪-২৫ মৌসুমে পাট ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র,…

54 years ago

ঈশ্বরগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ "নারীর সমঅধিকার সমসুযোগ, এগিয়ে নিতে হোক বিনিয়োগ" এই প্রতিপাদ্যের আলোকে সারা দেশের…

54 years ago

বর্ষসেরা সাংবাদিক নির্বাচিত হলেন খাইরুল ইসলাম আল আমিন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ দৈনিক প্রতিদিনের কাগজের ক্রাইম ক্যাটাগরীতে ২০২৩ সালের বর্ষসেরা সাংবাদিক হিসেবে প্রথম স্থান…

54 years ago

মুক্তাগাছায় আদালতের নির্দেশ ওপেক্ষা করে মারামারি

ময়মনসিংহ প্রতিনিধি:  আদালতের নির্দেশ ওপেক্ষা করে প্রতিবেশীর সঙ্গে জমি নিয়ে বিরোধের জেরে মারামারিতে প্রতিবেশীর কুড়ালের…

54 years ago

পুলিশের গাড়িতে গরুচোরের হামলা, গরুসহ চোর আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রায় ২৫ কিলোমিটার ধাওয়া করে চারটি গরু, একটি ছাগল ও…

54 years ago