|

শোডাউন মহড়া দিয়ে নয় শালীনতার মাঝে থেকে প্রধানমন্ত্রী জন্মদিন পালন করুন-এড. আজহারুল ইসলাম

প্রকাশিতঃ ৯:০২ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৮, ২০২০

শোডাউন মহড়া দিয়ে নয় শালীনতার মাঝে থেকে প্রধানমন্ত্রী জন্মদিন পালন করুন-এড. আজহারুল ইসলাম

মোঃ কামাল, ময়মনসিংহঃ সারা বাংলাদেশের ন্যায় ময়মনসিংহেও ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার ৭৪ জন্মদিন পালন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ময়মনসিংহ জেলা শাখার সংগ্রামী আহ্বায়ক এড. আজহারুলল ইসলাম।

বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা ময়মনসিংহ জেলার সাবেক সভাপতি ও সাবেক সফল ধর্মমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান ও তার সুযোগ্য পুত্র ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত’র দিক-নির্দেশনায় কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশ ক্রমে ময়মনসিংহ জেলা যুবলীগের আহ্বায়ক এড. আজহারুল ইসলাম ও যুবলীগ নেতা আসাদুজ্জামান রুমেলের আয়োজনে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জন্মদিনটি পালিত হয়।

২৮ সেপ্টেম্বর সকালে ময়মনসিংহ রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে অসহায় দুঃস্থ মানুষদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন এবং নগরীর বিভিন্ন স্থানে বৃক্ষরোপন, কোরআন খতম, এতিম শিক্ষার্থীদের নিয়ে বিশেষ মোনাজতের আয়োজন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খাইরুল ইমাম সোহাগ, কোতোয়ালী যুবলীগের সভাপতি অধ্যাপক সৈয়দ মোশারফ হোসেন বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুর রহমান, এবিএম আক্তারুজ্জামান রবিন, পিন্টু সরকার, জই আওয়াল ও রাজীব প্রমুখ।

প্রধানমন্ত্রী জন্মদিন পালন করুন-এড. আজহারুল ইসলাম

জন্মদিনকে ঘিরে দিনব্যাপী বিভিন্ন কর্মসূর্চীর পূর্বে জেলা যুবলীগের আহ্বায়ক নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে বলিষ্ঠ নেতৃত্বের কারণে আমরা পেয়েছি একটি স্বাধীন-সার্বভৌমত্ব বাংলাদেশ। আর তারই সুযোগ্য কন্যা দেশের পাচঁবারের সফল প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে আমরা পেয়েছি একটি ডিজিটাল বাংলাদেশ।

প্রধানমন্ত্রী জন্মদিন পালন করুন-এড. আজহারুল ইসলাম

আজ দেশের অর্থনীতি অবস্থা আগের চেয়ে অনেক বৃদ্ধি পেয়েছে। কমেছে বেকারত্বের হার, আর কমেছে মাদকের ভয়াল থাবা। নিম্ন আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে দেশ। দেশের উন্নয়ন অগ্রযাত্রা তার নেতৃত্বেই হতে চলছে। আমরা তারই নেতৃত্বে এগিয়ে চলছি দূর্বার গতিতে। মাঝে মাঝেই কিছু উশৃঙ্খল ও হাইব্রিডদের কারণে দলের বিভিন্ন নেতাকর্মীদের প্রশ্নের সম্মূখীন হতে হয়। তাই আমার প্রতিটি নেতাকর্মীদের বলছি বিশাল শোডাউন মহড়া দিয়ে নয় শালীনতার মাঝে থেকে প্রধানমন্ত্রী জন্মদিন সহ বিভিন্ন কর্মসূচী পালন করুন।

শালীনতার মাঝে থেকে প্রধানমন্ত্রী জন্মদিন পালন করুন

দেখা হয়েছে: 2024
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
এ সম্পর্কিত আরও পড়ুন
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author