|

তানোর পৌর নির্বাচনে বহিরাগত সুজনকে কিছুতেই মানতে পারছেন না নেতাকর্মীরা

প্রকাশিতঃ ৩:২৩ অপরাহ্ন | ডিসেম্বর ০৮, ২০২০

তানোর পৌর নির্বাচনে বহিরাগত সুজনকে কিছুতেই মানতে পারছেন না নেতাকর্মীরা

তানোর (রাজশাহী)প্রতিনিধি: আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে তানোর পৌরসভায় বহিরাগত নেতা আবুল বাসার সুজনকে কিছুতেই মেনে নিতে পারছেন না আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা।

তানোর পৌরসভাতে স্থানীয় ত্যাগী আওয়ামী লীগের দূর্দিনের নেতাদের মূল্যয়ন করে মেয়র প্রার্থী হিসাবে মনোনয়ন দেয়ার জন্য জোর দাবি জানিয়েছেন। নয়তো কিছুতেই বহিরাগত কোন নেতাকে তানোর আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা মেনে নিবে না। এমনকি সুজনকে আওয়ামী লীগের প্রার্থী করা হলে কেউ তার পক্ষে ভোট করতে মাঠে নামবে না।

প্রয়োজনে নেতাকর্মীরা বাড়িতে গুটি মেরে বসে থাকবে তাও কোন বহিরাগত নেতার জন্য ভোট করবে না তানোর আওয়ামী লীগ। তানোর পৌর আওয়ামী লীগের বেশকিছু নেতা বলেন, এমপি বড় ভুল করবে যদি স্থানীয় ত্যাগী নেতাদের বাদ দিয়ে একজন বহিরাগত নেতাকে টেনে এনে উড়ে এসে জুড়ে বসায় তাহলে ভোটের মাঠে বুঝে যাবে এমপি যে কি ভুল করেছি বহিরাগতকে মেয়র প্রার্থী করে।

তাই সময় থাকতে কোন বহিরাগত নেতার কথা না ভেবে আগামীতে আওয়ামী লীগকে আরো শক্তিশালী করতে দলের ত্যাগী স্থানীয় নেতাদের মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন দিন। নয়তো আগামীতে আওয়ামী লীগের রাজনীতি শুরু হবে অশান্তির মধ্যে দিয়ে। তাই তানোর পৌরসভায় আওয়ামী লীগের রাজনীতি টিকিয়ে রাখতে হলে বহিরাগত নেতা আবুল বাসার সুজনের পরিবর্তে তানোর পৌর যুবলীগের সংগ্রামী সভাপতি রাজীব সরকার হিরোকে মনোনয়ন দিন নয়তো ওহাব সরদার অথবা ওয়াজির হাসান প্রতাপ সরকারকে তানোর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দিন।

এতে করে স্থানীয় নেতাকর্মীদের মধ্যেও নির্বাচন নিয়ে উৎসাহ উদ্দীপনা কাজ করবে। এছাড়াও কোন বহিরাগত নেতার জন্য ভোট করতে মাঠে নামবে না তানোরের কোন আওয়ামী লীগের নেতাকর্মী সমর্থকরা বলে আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মী সমর্থকদের মধ্যে গুঞ্জন বইছে।

দেখা হয়েছে: 318
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author