দেশজুড়ে

গৌরীপুরে মইলাকান্দা ইউনিয়নে গৃহ নির্মাণ প্রকল্প পরিদর্শন ও কম্বল বিতরণ করলেন এমপি

আরিফ আহম্মেদঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গৃহীত বিশেষ প্রকল্প গৃহহীন ও ভূমিহীনদের জন্য গৃহ নির্মাণ কার্যক্রম পরিদর্শন করলেন গৌরীপুর থেকে নির্বাচিত বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। গৃহ নির্মাণ প্রকল্প পরিদর্শন শেষে ১নং মইলাকান্দা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে দরিদ্র নারীদের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন- গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ রাহাত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা পাপ্পু, মইলাকান্দা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ফারুক মিয়া।

এ ছাড়াও সংরক্ষিত মহিলা আসনের সদস্য মুর্শিদা আক্তার, মইলাকান্দা ইউনিয়ন যুবলীগের আহবায়ক কামাল পাশা, গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জুয়েল হাসান, মইলাকান্দা ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের আহবায়ক মোঃ ইদ্রিস আলী, উপজেলা যুবলীগের সদস্য আমিনুল হক জুয়েল, ইউপি সদস্য রফিকুল ইসলামসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা যায়- মুজিববর্ষ উপলক্ষে ১নং মইলাকান্দা ইউনিয়নে ২০২০-২১ অর্থ বছরের আওতায় ভূমিহীনদের জন্য সরকারি ১নং খাস খতিয়ানভুক্ত জমি বরাদ্দসহ গৃহহীনদের ১০টি ঘর নির্মাণ ও রবি দাস সম্প্রদায়ের জন্য ২টি ঘর নির্মাণ করা হয়। রবিবার (২৭ ডিসেম্বর) বিকালে বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি গোবিন্দপুর মৌজায় বরাদ্দকৃত নির্মাণাধীন ঘরগুলো পরিদর্শন করেন।
গৃহহীনদের জন্য বরাদ্দকৃত অন্যান্য ঘরগুলো হলো- চল্লিশা কাউরাট গ্রামে ৫টি ও ধিতপুর গ্রামে ২টি।

এছাড়াও গৌরীপুর উপজেলায় দুর্যোগ সহনীয় ঘর ১৮টি, প্রতিটি ৩ লাখ টাকা, রবি দাস সম্প্রদায়ের জন্য ১০টি, প্রতিটি ২ লাখ ২০ হাজার, ভূমিহীনদের জন্য ১০২টি, প্রতিটি ১ লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে নির্মাণাধীন রয়েছে।

ARIF

Recent Posts

ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের খালবলা বাজার হতে শ্রীফলতলা রাস্তার ধলাই খালের…

54 years ago

ঈশ্বরগঞ্জে বিনামূল্যে পাট বীজ বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ২০২৪-২৫ মৌসুমে পাট ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র,…

54 years ago

ঈশ্বরগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ "নারীর সমঅধিকার সমসুযোগ, এগিয়ে নিতে হোক বিনিয়োগ" এই প্রতিপাদ্যের আলোকে সারা দেশের…

54 years ago

বর্ষসেরা সাংবাদিক নির্বাচিত হলেন খাইরুল ইসলাম আল আমিন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ দৈনিক প্রতিদিনের কাগজের ক্রাইম ক্যাটাগরীতে ২০২৩ সালের বর্ষসেরা সাংবাদিক হিসেবে প্রথম স্থান…

54 years ago

মুক্তাগাছায় আদালতের নির্দেশ ওপেক্ষা করে মারামারি

ময়মনসিংহ প্রতিনিধি:  আদালতের নির্দেশ ওপেক্ষা করে প্রতিবেশীর সঙ্গে জমি নিয়ে বিরোধের জেরে মারামারিতে প্রতিবেশীর কুড়ালের…

54 years ago

পুলিশের গাড়িতে গরুচোরের হামলা, গরুসহ চোর আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রায় ২৫ কিলোমিটার ধাওয়া করে চারটি গরু, একটি ছাগল ও…

54 years ago