|

শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-১ আটক-২

প্রকাশিতঃ ৯:৩৭ অপরাহ্ন | জানুয়ারী ০৬, ২০২১

শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-১ আটক-২

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর সদর উপজেলার উত্তর বাজারে মটর সাইকেল পড়ে গিয়ে নসিমনের সাথে ধাক্কা লেগে রবি দত্ত ওরফে বিজয় নামে একজন ঘটনাস্থলেই নিহত হন। মটর সাইকেলে থাকা অপর আরোহী গুরুতর আহত হন।

এ ঘটনা ঘটে বুধবার ৬ জানুয়ারী সকাল সাড়ে নয়টার দিকে। সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় ইজিবাইক থেকে একজন যাত্রী নেমে ডান বাম না দেখেই রাস্তা পার হতে গেলে তাকে বাঁচাতে গিয়ে মোটর সাইকেলটি রাস্তায় পড়ে গিয়ে নসিমনের পেছনের চাকায় ধাক্কা লাগে সাথে সাথে পথচারীরা তাদেরকে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রবিকে মৃত ঘোষণা করেন,গুরুতর আহত হাবিবুর রহমানের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

স্থানীয় সূত্রে জানাযায়, নিহত রবি দত্ত নোয়াখালীর সুধারাম থানার কানাই দত্তের ছেলে তিনি শরীয়তপুর একটি টাইলসের দোকানে ম্যানেজার হিসেবে চাকরী করতেন, অপরজন আহত হাবিবুর রহমান টাইলসের দোকানের মার্কেটিং ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন তার বাড়ি ফরিদপুরে।

ঘটনাস্থল থেকে নসিমন চালক ও হেলপারকে আটক করে স্থানীয়রা পরে তাদের পালং মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে শরীয়তপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার তারিকুল ইসলাম জানান, দূর্ঘটনার পর দুজনকে হাসপাতালে নিয়ে আসে চিকিৎসা দিতে গিয়ে দেখি রবি দত্ত মারা গেছেন তার সাথে থাকা হাবিবুর রহমানের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার ঢাকায় প্রেরণ করি।

এ ঘটনায় শরীয়তপুর পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসলাম উদ্দিন বলেন, সড়ক দূর্ঘটনায় নিহতের দোকানের মালিক বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন, নসিমনের চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

দেখা হয়েছে: 316
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
এ সম্পর্কিত আরও পড়ুন
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author