|

মুজিববর্ষে গঙ্গাচড়ায় ১’শ পরিবারের মাঝে জমি ও গৃহের চাবি প্রদান

প্রকাশিতঃ ৭:১১ অপরাহ্ন | জানুয়ারী ২৩, ২০২১

মুজিববর্ষে গঙ্গাচড়ায় ১’শ পরিবারের মাঝে জমি ও গৃহের চাবি প্রদান

সবুজ মিয়া, নিজস্ব প্রতিবেদক: মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের লক্ষে আজ শনিবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একযোগে সারাদেশে ভূমিহীনদের জমি ও গৃহ প্রদানের উদ্বোধন করেন। প্রধানমন্ত্রীর উদ্বোধনের মাধ্যমে রংপুরের গঙ্গাচড়া উপজেলায় ১’শ ভূমিহীন জমি ও গৃহ পেলো।

গৃহ ও জমির দলিল প্রদানে উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠানের আয়োজন করে গঙ্গাচড়া উপজেলা প্রশাসন। প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর রংপুর জেলা প্রশাসক আসিব আহসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুবিধাভোগী ভূমিহীন ১’শ পরিবারের হাতে জমির দলিল ও গৃহের চাবি তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন, উপজেলা নির্বাহী অফিসার তাসলীমা বেগম, ভাইস চেয়ারম্যান সাজু আহম্মেদ লাল, মহিলা ভাইস চেয়ারম্যান রাবিয়া বেগম, সহকারি কমিশনার (ভূমি) শরিফুল আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, এমপি প্রতিনিধি মমিনুর ইসলাম, ইউপি চেয়ারম্যান সোহরাব আলী রাজু, বড়বিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফজালুল হক রাজু, গজঘন্টা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুল ইসলাম, বেতগাড়ী ইউনিয়ন পরিষদ কামরুজ্জামান লিপ্টন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ বুলবুল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক লাইবুল ইসলাম লেবু,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইয়েদুল ইসলাম সহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা-কর্মচারিবৃন্দ।

এছাড়া উপস্থিত ছিলেন স্থানীয় জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, বিভিন্ন দলের রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, গনমাধ্যম কর্মী, সুবিধাভোগী ও সুধীজন ।

মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের পুনর্বাসনে মাননীয় প্রধানমন্ত্রীর এই উদ্যোগে আনন্দিত সুবিধাভোগী ভূমিহীন পরিবারের সদস্যরা এ জন্য তারা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া করেন।

দেখা হয়েছে: 395
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author