|

পঞ্চগড়ে আন্তর্জাতিক মাতৃ ভাষা দিবসে শ্রদ্ধা নিবেদন

প্রকাশিতঃ ৮:২৩ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২২, ২০২১

পঞ্চগড়ে আন্তর্জাতিক মাতৃ ভাষা দিবসে শ্রদ্ধা নিবেদন

মোহাম্মদ সাঈদ পঞ্চগড় থেকে: পঞ্চগড়ে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। রাত ১২ টা ১ মিনিটে পঞ্চগড় শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করেন, রেলপথ মন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মো: মজাহারুল হক প্রধান,পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন।

এরপর পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট,পৌর মেয়র জাকিয়া খাতুন,মুক্তিযোদ্ধা সংসদসহ জেলার বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক সংগঠনসমূহ পুস্পস্তবক অর্পন করেন।

পুস্পস্তবক অর্পনের আগে রেলপথ মন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন বলেন,একুশের চেতনায় যাতে করে বাংলাদেশকে আমরা সম্মৃদ্ধশালী একটি দেশ হিসাব গড়ে তুলে পারি সেটিই হবে আজকে আমাদের প্রত্যায়।

তিনি আরও বলেন আমরা শহীর মিনারে যারা দলমত নির্বিশেষে প্রতিটি বাঙালি আমরা সমবেত হয়েছি, আজকে আমাদের কোন ভেদাভেদ নেই। আমরা একই চেতনায় আগামী দিনে যেন মুক্তিযু্দ্ধের চেতনায় আমাদের সম্মৃদ্ধ সোনার বাংলা গড়ার যে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান স্বপ্ন দেখেছিলেন সেই স্বপ্ন আজকে প্রদানমন্ত্রীর নেতৃত্বে একটি উন্নত দেশ হিসাবে আগামী দিনে গড়ে তুলবো এবং সকল কালো হাত এবং অশুভ শক্তি সেটিকে আমরা অবশ্যই প্রতিহত করবো সেটিই হোক আমাদের আজকের শপথ।

দেখা হয়েছে: 291
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author