Uncategorized

গৌরীপুরে এমপি-মেয়র দ্বন্দ্বে পাল্টাপাল্টি মামলা!

গৌরীপুর প্রতিনিধিঃ ময়মনসিংহের গৌরীপুরে ৭ মার্চে এমপি-মেয়র সংঘর্ষের ঘটনায় দু’পক্ষ থানায় মঙ্গলবার (৯ মার্চ) পাল্টাপাল্টি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় গৌরীপুরে থমথমে পরিস্থিতি সৃষ্টি হয়েছে, সাধারণ মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

এমপি’র পক্ষে মোস্তাফিজুর রহমান বাদী হয়ে মেয়র সৈয়দ রফিকুল ইসলামকে ১নং আসামী করে ৪২ জনের বিরুদ্ধে গৌরীপুর থানায় ১৪৩/৩৪১/৪২৭/৩৭৯/৫০৬/১১৪/৩৪, পেনাল কোড- ১৮৬০ ধারায় একটি মামলা দায়ের করেন, যার নম্বর- ১২/৬৩। মামলায় তিনি অভিযোগ করেন- ৭ মার্চের অনুষ্ঠান উপলক্ষে ময়মনসিংহ থেকে গৌরীপুর যাওয়ার পথে বাসস্টেন্ড এলাকায় বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপির গাড়ি বহর পৌঁছুলে পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নির্দেশে তাঁর লোকজন পাথর নিক্ষেপ, ককটেল বিস্ফোরণ ও পাইপগান দেখিয়ে ত্রাস সৃষ্টি করে। এসময় এমপি পুত্র তানজীর আহমেদ রাজীব ও বাদীর সাথে থাকা জীপ গাড়ি এবং ৪০/৫০টি মটরসাইকেল এর মধ্যে ৮/১০টি মটরসাইকেল ক্ষতিগ্রস্থ হয়, ২টি মটরসাইকেল হামলাকারীরা ছিনিয়ে নেয়।

অপরদিকে গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের মামলার বিবরণে জানা যায়- ৭ মার্চে  স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন শেষে তিনি পৌরসভা কার্যালয়ে অবস্থান নেন। পরে বাসার যাবার উদ্দেশ্যে বের হওয়ার সময় পৌরসভার গেইটের সম্মুখে স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদ এর পুত্র তানজীর আহমেদ রাজীবের নির্দেশে তার লোকজন দেশিয় অস্ত্র ও আগ্নেয়াস্র নিয়ে আমার উপর হামলা চালায়, তারা ইট-পাথর নিক্ষেপ ও গুলি বর্ষণ করে। এ সময় মেয়রের সাথে থাকা নেতাকর্মীসহ ৭/৮ জন আহত হয়।
এ ঘটনায় পৌর মেয়র বাদী হয়ে এমপি পুত্র রাজীবকে ১নং আসামী করে ১৩ জনের নাম উল্লেখপূর্বক আরও অজ্ঞাত ৩০/৪০ জনকে আসামী করে গৌরীপুর থানায় ১৪৩/৩২৩/ ৩০৭/১১৪/ ৫০৬, পেনাল কোড- ১৮৬০ ধারায় মামলা দায়ের করেন, যার মামলা নম্বর- ১৩/৬৪।

উল্লেখ্য, গত ৭ মার্চ দুপুরে স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এর পুত্র তানজীর আহমেদ রাজীব ও গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের মাঝে সংঘর্ষ হয়। এঘটনায় ৪ জনকে আটক করে পুলিশ আদালতে সোপর্দ করে। পরে আটককৃতরা আদালত থেকে জামিনে মুক্তি পায়।

ARIF

Recent Posts

ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের খালবলা বাজার হতে শ্রীফলতলা রাস্তার ধলাই খালের…

54 years ago

ঈশ্বরগঞ্জে বিনামূল্যে পাট বীজ বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ২০২৪-২৫ মৌসুমে পাট ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র,…

54 years ago

ঈশ্বরগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ "নারীর সমঅধিকার সমসুযোগ, এগিয়ে নিতে হোক বিনিয়োগ" এই প্রতিপাদ্যের আলোকে সারা দেশের…

54 years ago

বর্ষসেরা সাংবাদিক নির্বাচিত হলেন খাইরুল ইসলাম আল আমিন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ দৈনিক প্রতিদিনের কাগজের ক্রাইম ক্যাটাগরীতে ২০২৩ সালের বর্ষসেরা সাংবাদিক হিসেবে প্রথম স্থান…

54 years ago

মুক্তাগাছায় আদালতের নির্দেশ ওপেক্ষা করে মারামারি

ময়মনসিংহ প্রতিনিধি:  আদালতের নির্দেশ ওপেক্ষা করে প্রতিবেশীর সঙ্গে জমি নিয়ে বিরোধের জেরে মারামারিতে প্রতিবেশীর কুড়ালের…

54 years ago

পুলিশের গাড়িতে গরুচোরের হামলা, গরুসহ চোর আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রায় ২৫ কিলোমিটার ধাওয়া করে চারটি গরু, একটি ছাগল ও…

54 years ago