|

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিসার্চ ইনস্টিটিউটে চিকিৎসাধীন জুয়েলের আবেগঘন পোস্ট ভাইরাল

প্রকাশিতঃ ১০:৩১ পূর্বাহ্ন | মার্চ ১৪, ২০২১

স্টাফ রিপোর্টারঃ গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, সাপ্তাহিক রাজগৌরীপুর পত্রিকার সম্পাদক, গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল হৃদরোগে আক্রান্ত হয়ে ইতোপূর্বে ময়মনসিংহে চিকিৎসা নিয়েছেন। পরবর্তীতে ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে উন্নত পরীক্ষা-নিরীক্ষা করা হয়। এতে তার হার্টে প্রধান ৪টি সহ একাধিক ব্লক ধরা পড়ে।
অপারেশনের আগে ১৩ মার্চ শনিবার রাত ১১ টায় সকলের কাছে দোয়া কামনা করে তার ফেইজবুক আইডিতে আবেগঘন পোস্ট করেছেন। যা মূহুর্তেই ভাইরাল হয়েগেছে।
তার লেখাটি কালের বাংলাদেশ অনলাইন পত্রিকার পাঠকদের জন্য হুবহু তোলে ধরা হলো —-

আর কয়েকঘন্টা পর (সকাল ৬টা) আমাকে অপারেশন থিয়েটারে নিয়ে যাবে ওপেন হার্ট সার্জারীর জন্য। জানি না এ পৃথিবীর আলো বাতাস আবার আমি দেখবো কিনা? পৃথিবীতে কিছুই অবিনশ্বর নয়, মহান রাব্বুল আল-আমিন যে পর্যন্ত নেক হায়াত নির্ধারণ করেছেন এর একমুহূর্ত বেশী বেঁচে থাকা অসম্ভব। আর এ কারনে মৃত্যু নিয়ে আমার আলাদা কোন ভীতি নেই।
আমি সবসময়ই নিজকে খুব সাধারণ একজন মানুষ মনে করি, পাপ পূর্ণের উর্ধ্বে আমি নই। তবে আমি আজীবন চেষ্টা করেছি জেনে শুনে কারো কোন ক্ষতি না করতে, ইচ্ছেকৃতভাবে কারো সাথে প্রতারণা করিনি কখনও । তারপরও কোন কারনে যদি আমরা ব্যবহার বা কর্মকাণ্ডের মাধ্যমে কেও কষ্ট পেয়ে থাকেন তবে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি ।
আমার অসুস্থতার সংবাদে সকলের কাছ থেকে যে সহানুভূতি পেয়েছি তাতে আমি অভিভূত। শুধু নিজের এলাকার পরিচিত মানুষরা শুধু নয়, ডাক্তারের নির্দেশে আমার ফোন বন্ধ থাকার কারনে সারাদেশ এমনকি বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে আমার সর্বশেষ শারীরিক অবস্থা জানার জন্য আপনাদের নিরন্তর চেষ্টাই প্রমান করে কতটুকু ভালোবাসেন আমাকে। আমার রোগমুক্তি কামনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে দোয়া চেয়ে আপনাদের দেয়া শত শত post বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠনসহ ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন স্থানে দোয়া মাহফিলের আয়োজনের পাশাপাশি অসংখ্য মসজিদ, মাদরাসাসহ ভিন্ন ধর্মাবলম্বী মানুষও তাদের নিজস্ব ধর্মীয় রীতিতে আমার রোগ মুক্তির জন্য সৃষ্টিকর্তার নিকট প্রার্থনার আয়োজন করেছেন, আপনাদের সকলের কাছে আমি ঋণী।

আজ ঢাকা ইউনাইটেড হসপিটালে ভর্তির সংবাদে আগে থেকে অপেক্ষমাণ চেনা অচেনা মানুষের ভিড় হাসপাতাল কর্তৃপক্ষকেও বিব্রতকর অবস্থায় ফেলেছে। ভিজিটরদের সামলাতে আমি হাসপাতালের কেবিন থেকে বারবার বাইরে গিয়ে তাদের সাথে দেখা করেছি। আমার অপারেশনের প্রয়োজনে নিকটাত্মীয়রা প্রস্তুতি নিয়ে রাখলেও Blood Donate করতে ঢাবি ছাত্রলীগ সভাপতি নিজের Bloodসহ প্রয়োজনীয় ডোনার সংগ্রহ করে নিয়ে এসেছে। কৃতজ্ঞতা জানিয়ে তাদের কাওকে আমি ছোট করবো না।
সবসময়ই ক্ষমতার কাছাকাছি থাকলেও ক্ষমতা বা অর্থের লোভ আমাকে কখনও খুব বেশি আকর্ষণ করেনি, আজীবন মানুষের ভালবাসার মাঝে থাকতে চেয়েছি এবং আমি গর্ব করে বলতে পারি তা আমি যথেষ্টই পেয়েছি।
প্রায় কোন অপূর্ণতাই নেই আমার জীবনে, যা পাইনি তা মন থেকে চাইনি বলেই হয়তো পাইনি।
আপনাদের সকলের কাছে ক্ষমা ও দোয়া কামনা করছি। যদি আমি ফিরে নাও আসতে পারি তারপরও আমি সম্পূর্ণ পরিতৃপ্তি নিয়ে পৃথিবীকে বিদায় জানাব। আল্লাহ সহায়।

পারিবারিক সুত্রে জানা গেছে ন্যাশনাল হার্ড ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট- এর হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাওফিক শাহরিয়ার হক দ্রুত বাইপাস হার্ড সার্জারি করার পরামর্শ দেন।
আজ সকাল ১০টায় সর্বশেষ তথ্যানুয়ায়ী ইকবাল হোসেন জুয়েল গুলশান ইউনাইটেড হাসপাতালের প্রধান কার্ডিওলজি ডা.জাহাঙ্গীর কবিরের তত্ত্বাবধানে অপারেশন থিয়েটারে রয়েছেন। পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

দেখা হয়েছে: 637
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author