|

গঙ্গাচড়ায় কোলকোন্দ ইউনিয়ন যুবলীগের উদ্যোগে মাস্ক ও ইফতার বিতরণ

প্রকাশিতঃ ১১:৫৪ অপরাহ্ন | মে ০৫, ২০২১

গংগাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়া উপজেলায় কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে জেলা যুবলীগের সদস্য ও গঙ্গাচড়া উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক রাজপথের ত্যাগী ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক গঙ্গাচড়া উপজেলার হাজারো যুবকের আইকন মোঃ আতাউর রহমান আশিক এর নেতৃত্বে উপজেলার ২ নং কোলকোন্দ ইউনিয়ন যুবলীগের আয়োজনে মঙ্গলবার ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে শ্রমজীবিদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

মাস্ক বিতরণ কর্মসূচি শেষে গোডাউনের হাট নামক এলাকায় অসহায় ও খেটে খাওয়া মানুষের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার বিতরণের আয়োজন করা হয়।

মাস্ক ও ইফতার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামী-যুবলীগের যুগ্ম আহ্বায়ক শ্রী বাবু লক্ষীন চন্দ্র দাস, জেলা যুবলীগের অন্যতম সদস্য জাহেদুল ইসলাম বাবু,জেলা যুবলীগের সদস্য কামরুজ্জামান লিটন,গঙ্গাচড়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক শহিদুজ্জামান সরকার সোহাগ,যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মিজান,সদস্য মোঃ ইবনে সবুজ, আব্দুল আজিজ,মোঃ জাদু মিয়া, মোঃ সাকিউল আলম বাহাদুর, যুবলীগের সাবেক সদস্য ও বঙ্গবন্ধু সৃতি সংসদের সভাপতি হাবিবুর রহমান রওশন,সাবেক ছাত্রলীগ নেতা ও বঙ্গবন্ধু সৃতি সংসদের সাংগঠনিক সম্পাদক মোঃ শাফিউল ইসলাম তুহিন সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবলীগের নেতৃবৃন্দ প্রমুখ।

এসময় জেলা আওয়ামী যুব-লীগের সদস্যগণ কোলকোন্দ ইউনিয়ন যুবলীগের আয়োজক বৃন্দের মধ্যে মোঃ সারোয়ারুজ্জামান সরকার সজীব, মোঃ সোহেল আরমান,কোলকোন্দ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ লিজু মিয়া,যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান আদর্শ, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ মেহেদী হাসান সহ ইউনিটের সকল ইউনিয়ন যুবলীগের সদস্যদের সুন্দর আয়োজনের জন্য আন্তরিক অভিনন্দন জানান।

দেখা হয়েছে: 400
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author