|

মানববন্ধনে শুক্রবার গৌরীপুরে সাংবাদিকদের কলমবিরতি ঘোষণা

প্রকাশিতঃ ২:৪৬ অপরাহ্ন | মে ২০, ২০২১

গৌরীপুর প্রতিনিধিঃ প্রথম আলো’র জেষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইসলাম এর নিঃশর্ত মুক্তি ও হেনস্তাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে গৌরীপুর প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ মে) দুপুরে প্রেসক্লাব প্রাঙ্গণে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় গৌরীপুরে শুক্রবার সাংবাদিকদের কলমবিরতির ঘোষণা করা হয়েছে।

গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক এইচ.এম খায়রুল বাসারের সভাপতিত্বে ও সদস্য সচিব মশিউর রহমান কাউসারের সঞ্চালনায় বক্তব্য রাখেন গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ম.নূরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি কমল সরকার, বেগ ফারুক আহম্মেদ, এডভোকেট জসিম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক আলী হায়দার রবিন, আনোয়ার হোসেন শাহীন, সিনিয়র সাংবাদিক আজম জহিরুল ইসলাম, তিলক রায় টুলু, শামীম খান, হুমায়ুন কবীর, সুজিত কুমার দাস, সাদেকুর রহমান সেলিম।

এছাড়াও উপস্থিত ছিলেন- গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি শাহ্ মহসিন মাহমুদ, সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটন, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরাম এর সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, সাংবাদিক আরিফ আহম্মেদ, শাহজাহান কবির, ওবায়দুর রহমান, রাকিবুল ইসলাম, আব্দুল কাদির, এইচ.টি তোফাজ্জল হোসেন, মোখলেছুর রহমান, আবু সাঈদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, রোজিনা ইসলামের সঙ্গে স্বাস্থ্য সচিবালয়ে যে ন্যাক্কারজনক ঘটনা ঘটানো হয়েছে তা বাংলাদেশের মতো গণতান্ত্রিক রাষ্ট্রে কাম্য হতে পারে না। এই ঘটনাটি সাংবাদিকদের বাকস্বাধীনতা ও স্বাধীন সাংবাদিকতার জন্য হুমকি। এ আক্রমণ কেবল রোজিনা ইসলামের উপর নয়, গোটা সাংবাদিকতার বাকরুদ্ধ করার চেষ্টা। তাঁর নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে দ্রুত নিঃশর্ত মুক্তির দাবী জানান বক্তারা।

ঘটনার সাথে জড়িত হেনস্তাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন সাংবাদিক নেতৃবৃন্দ।

গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক এইচ.এম খায়রুল বাসার গৌরীপুরে কর্মরত সকল সাংবাদিকদের শুক্রবার কলমবিরতির ঘোষণা দেন।

দেখা হয়েছে: 160
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author