|

গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিতঃ ১১:২২ অপরাহ্ন | মে ২৮, ২০২১

গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি: রংপুরের গঙ্গাচড়ায় শুক্রবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট(অনূর্ধ্ব-১৭) এর উদ্বোধন করা হয়েছে।

উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রুহুল আমিন।

উপজেলা নির্বাহী অফিসার ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি তাসলীমা বেগমের সভাপতিত্বে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, এমপি প্রতিনিধি ও সাবেক ইউপি চেয়ারম্যান মমিনুর ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব সাইয়েদুল ইসলাম।

এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওবায়দুল্লাহ, উপজেলা সমবায় কর্মকর্তা আফতাবুজ্জামান চয়ন,উপজেলা পরিসংখ্যান অফিসার সোহাগ, উপজেলা শিক্ষা অফিসার শফিকুল আলম সহ বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ।

উদ্বোধনী ম্যাচে বেতগাড়ী ইউনিয়ন পরিষদ একাদশকে ১-০ গোলে পরাজিত করে মর্ণেয়া ইউনিয়ন পরিষদ। বিকেলে টুর্নামেন্টের ২য় ম্যাচে নোহালী ইউনিয়ন পরিষদ একাদশ উপস্থিত না হওয়ায় আলমবিদিতর ইউনিয়ন পরিষদ একাদশ ওয়াকওভার পায়।

শনিবার গংগাচড়া ইউনিয়ন পরিষদ একাদশ বনাম গজঘন্টা ইউনিয়ন পরিষদ একাদশ এবং বড়বিল ইউনিয়ন পরিষদ একাদশ বনাম গজঘন্টা ইউনিয়ন পরিষদ একাদশের মধ্যে ৩য় ও ৪র্থ ম্যাচ অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের ফাইনাল খেলা আগামী ৩১ মে অনুষ্ঠিত হবে।

দেখা হয়েছে: 391
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author