|

ঈশ্বরগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১১:০৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৯, ২০২১

ঈশ্বরগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা দোয়া মাহফিল অনুষ্ঠিত

নীলকন্ঠ আইচ মজুমদার, ঈশ্বরগঞ্জ: ঈশ্বরগঞ্জে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বড়হিত ইউনিয়নের চেয়ারম্যান শাহ জালাল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন অর রশীদ, সদস্য মজিবুর রহমান, এডভোকেট হাবিবুল্লাহ মিলন, ছাফির উদ্দিন আহমেদ, সদর ইউপি চেয়ারম্যান আবু হানিফা, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান শাহজাহান ভূইয়া, আঠারবাড়ী ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুবের আলম কবীর রুপক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহবায়ক রফিকুল ইসলাম রবি, মোখলেছুর রহমান মানিক, নিপুন প্রমুখ।

আলোচনা সভায় বক্তরা প্রধানমন্ত্রীর কর্মময় জীবনের উপর আলোকপাত করে বক্তব্য রাখেন। আলোচনা শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের উপজেলা এবং ইউনিয়নের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

দেখা হয়েছে: 207
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
এ সম্পর্কিত আরও পড়ুন
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author