|

গৌরীপুরে দুইপক্ষের সংঘর্ষে নির্মাণ শ্রমিক নিহত

প্রকাশিতঃ ১২:৪৭ পূর্বাহ্ন | সেপ্টেম্বর ২২, ২০২২

গৌরীপুর প্রতিনিধি।
ময়মনসিংহের গৌরীপুরে দুইপক্ষের সংঘর্ষে ফরিদুল ইসলাম (৩১) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এঘটনায় আরও ১০/১২ জন আহত হয়েছেন বলে জানা যায়।

এর আগে বুধবার দুপুরে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ছিলিমপুর বাজারে সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত নির্মাণ শ্রমিক ছিলিমপুর গ্রামের মোকশেদ আলীর ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর (শুক্রবার) রাতে অচিন্তপুর ইউনিয়নের ছিলিমপুর গ্রামের পুরাতন মোড়ে একটি বেকারীর পরিবেশককে মারধর করে মালামাল ছিনতাই করে কয়েকজন যুবক। অভিযুক্ত যুবকরা ছিলিমপুর ও খয়রা  দৌলতপুর গ্রামের বাসিন্দা। এদিকে ছিনতাইয়ের  ঘটনার পরপরই ওই রাতে বিষয়টি মীমাংসার জন্য স্থানীয় ভাবে সালিশ হয়।

ওই ছিনতাইয়ের ঘটনার জের ধরে বুধবার দুপুরে ছিলিমপুর বাজারে দুইপক্ষের বাগবিতণ্ডা থেকে সংঘর্ষের সূত্রপাত হয়। এতে ছিলিমপুর গ্রামের মোকশেদ আলীর ছেলে ফরিদুল ইসলাম, আবুল হাসিমের ছেলে সোহাগ ও সুমন, শাহজাহানের ছেলে শাহীন, আব্দুল কুদ্দুছের ছেলে কাউসার, মৃত আব্দুর রহিমের ছেলে আবুল হাশেম, মৃত মকবুল হোসেনের ছেলে বজলুর রহমান, মৃত ইছব আলীর ছেলে ছালাম, মৃত আব্দুল মজিদের ছেলে উসমান গণিসহ দুইপক্ষের ১০/১২ জনর আহত হয়। আহতদের প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফরিদুল, সোহাগ ও শাহীনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে বুধবার রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফরিদুল ইসলামের মৃত্যু হয়।

এদিকে ফরিদুলের মৃত্যুর খবর গ্রামে ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ লোকজন ছিলিমপুর গ্রামের কমপক্ষে ১২/১৫ টি ঘর ভাঙচুর ও লুটপাট করে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন- দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার তদন্ত ও জড়িতদের ধরতে চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 79
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author