|

গৌরীপুরে সড়ক দূর্ঘটনায় আহত আরও একজনের মৃত্যু

প্রকাশিতঃ ৯:১৩ পূর্বাহ্ন | সেপ্টেম্বর ২৪, ২০২২

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি।
ময়মনসিংহের গৌরীপুরে সড়ক দূর্ঘটনায় আহত আরও একজন শুক্রবার রাতে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯.৩০ মিনিটে মারা গেছেন। তিনি অচিন্তপুর গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে লাল মিয়া (৬৫)। বিষয়টি নিশ্চিত করেছেন অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জায়েদুল ইসলাম।

এর আগে এই দূর্ঘটনায় ঘটনাস্থলেই উজ্জল মিয়া (৪৫) নামে এক মোটর মেকানিক নিহত হয়েছেন। এসময় লাল মিয়াসহ ছয়জন আহত হয়েছিলেন। আহতদের গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে ৫ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছিল। লাল মিয়ার পায়ের হাড় গুরুতরভাবে ভেঙে যাওয়ায় তাকে সেখান থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

এর আগে শুক্রবার দুপুরে গৌরীপুর-শাহগঞ্জ সড়কের গাগলার মোড়ের কাছে মোটরসাইকেল ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, ঘটনাস্থলে নিহত উজ্জ্বল মিয়া অচিন্তপুর গ্রামে শশুর বাড়িতে থাকতেন। ঘটনার দিন এক আত্মীয়ের জন্য মাওহা ইউনিয়নের ভুটিয়ারকোনা গ্রামে মোটরসাইকেলে চড়ে পাত্রী দেখতে যাচ্ছিলেন তিনি। এসময় তার সাথে একই মোটরসাইকেলে আরও তিনজন ছিলেন। শাহগঞ্জ থেকে আসা একটি সিএনজির সাথে গাগলা মোড়ের কাছে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক উজ্জল মিয়া মারা যান, সাথে থাকা অন্য তিনজন ও সিএনজিতে থাকা চালকসহ আরও তিনজন আহত হন। এসময় সিএনজিতে একটি শিশু ছিল, সে সুস্থ আছে বলে জানা যায়। আহত ছয়জনকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের প্রাথমিক চিকিৎসার পর পাঁচ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সুরপা জানান, দূর্ঘটনার শিকার ছয়জনের মধ্যে একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে ও গুরুতর আহত পাঁচজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, লাল মিয়া নামে আরও একজনের মৃত্যু খবর শুনেছি, এর আগে দূর্ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক উজ্জল মিয়া নিহত হয়েছিলেন।

দেখা হয়েছে: 55
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author