|

ঈশ্বরগঞ্জ হাসপাতালের কুকুরকান্ডে পৃথক তদন্ত কমিটি

প্রকাশিতঃ ১:২৯ পূর্বাহ্ন | মার্চ ১৫, ২০২৩

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কুকুরকান্ডে পৃথক তদন্ত কমিটি গঠিত হয়েছে।  জেলা সিভিল সার্জনের নির্দেশে তিন সদস্য বিশিষ্ট ও উপজেলা প্রশাসনের উদ্যোগে তিন সদস্য বিশিষ্ট পৃথক দু’টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

জানা গেছে, কুকুরকান্ডের ঘটনায় ১৩ মার্চ সোমবার ময়মনসিংহের সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম হাসপাতালটি পরিদর্শন করেন। এসময় বিষয়টি খতিয়ে দেখতে তিনি তদন্ত কমিটি গঠনের নির্দেশ দেন। 

পরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. লোপা চৌধুরী জুনিয়র কনসালট্যান্ট ডা. আকতার হোসেনকে প্রধান, আরএমও ডা.জাহিদুল হক ও এমওডিসি ডা. মাহমুদুল হাসানকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেন। কমিটিকে তিন কর্যবিসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়া নির্দেশ রয়েছে।

অপরদিকে, উপজেলা প্রশাসন কর্তৃক গঠিত তদন্ত কমিটিতে উপজেলা মৎস্য কর্মকর্তা এএসএম সানোয়ার রাসেলকে আহবায়ক, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমান ও জনস্বাস্থ্য প্রকৌশলী আবুল কায়সার তালুকদারকে সদস্য করা হয়েছে।

তদন্ত কমিটির আহবায়ক সানোয়ার রাসেল জানান, চিঠি পেয়েছি। আগামী তিন কার্যদিবসের মধ্যে আমরা প্রতিবেদন জমা দেবো। 

উল্লেখ্য, গত শুক্রবার দিবাগত রাতে ডাক্তারের টেবিল ও রুগীর বেডের উপর শুয়ে কুকুর শুয়ে থাকার কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে উপজেলা জুড়ে ব্যপক আলোচনা সমালোচনার সৃষ্টি হয়। এ ঘটনায় বিভিন্ন পত্র-পত্রিকায় সচিত্র প্রতিবেদন প্রকাশ হল টনক নড়ে প্রশাসনের। যার প্রেক্ষিতে পৃথক দু’টি তদন্ত কমিটি গঠন করা হয়। 

দেখা হয়েছে: 91
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author