আজকের আলোচিত খবর

ময়মনসিংহে করোনা থেকে মুক্তির আশায় বিশেষ মোনাজাত

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেছেন, বিশ্বব্যাপী করোনাযুদ্ধে দেশের মানুষের জন্য বঙ্গবন্ধু কন্যা দিনরাত কাজ করে যাচ্ছেন, ভিডিও কনফারেন্সের মাধ্যমে সবাইকে দিক নির্দেশনা দিচ্ছেন। অকান্ত পরিশ্রম করছেন।’ বলেন মসিকের জনপ্রিয় এ মেয়র।

করোনা প্রাদুর্ভাবে মঙ্গলবার (২০ মে) নগরের ৫নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার দখাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে পুরো পৃথিবী এখন অসহায়। বিশ্বের উন্নত অনেক দেশসহ আমেরিকার মতো উন্নত একটি দেশও এই পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োপযোগী পদেেপর কারণে বাংলাদেশে মৃত্যুর হার কম জানিয়ে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি মেয়র টিটু বলেন, ময়মনসিংহে সরকারি ত্রাণের পাশাপাশি আওয়ামী লীগ সহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা ছাড়াও সমাজের বিত্তশালীরাসহ অনেকেই ব্যক্তিগতভাবে ত্রাণ সহায়তা দিয়ে যাচ্ছেন।

এছাড়াও সিটি মেয়রের ব্যক্তিগত উদ্যোগেও কর্মহীন অস্বচ্ছল হতদরিদ্র জনসাধারণের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে করোনাযুদ্ধে গঠিত মসিকের স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা জানান এই ময়মনসিংহের জনপ্রিয় এ রাজনীতিক মসিকের ৫নং ওয়ার্ডের নন্দিত কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মো: নিয়াজ মোর্শেদের সঞ্চালনায় খাদ্য সহায়তা অনুষ্ঠানে উপস্হিত ছিলেন মহানগর আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো: রফিক উজ্জামান রফিক, মহানগর আ’লীগের সদস্য প্লাবন চন্দ দে, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, এফবিসিসিআই’র সদস্য মো: জহিরুল হক লিটন, দরগা জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আনোয়ার হোসেন, জেলা মৎস্যজীবি লীগের আহ্বায়ক আরজু শেখ, আ’লীগের দু:সময়ের কর্মী বাবুল মিয়া, যুবলীগ আমিনুল ইসলাম বরাত ও রেদুয়ান হাসান ময়নাসহ মহানগর যুবলীগের নেতাকর্মীরাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

অসহায়দের খাদ্য সহায়তা অনুষ্টানের শুরুতেই করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে রায় দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

পরে ওয়ার্ডবাসীর উদ্দ্যশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে সকলকে সচেতনতায় থাকতে ও বিশেষ প্রয়োজন ছাড়া নাগরিকদের ঘর থেকে বের না হওয়ার অনুরোধ জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য শেষে জনপ্রিয় এ কাউন্সিলর ওয়ার্ডের অসহায়, হতদরিদ্র, কর্মহীনসহ বিভিন্ন শ্রেনীপেশার জনসাধারণের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সুষ্ঠভাবে সামাজিক দুরত্ব নিশ্চিত করে বিতরণ করেন।

KalerBangladesh

Recent Posts

ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের খালবলা বাজার হতে শ্রীফলতলা রাস্তার ধলাই খালের…

54 years ago

ঈশ্বরগঞ্জে বিনামূল্যে পাট বীজ বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ২০২৪-২৫ মৌসুমে পাট ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র,…

54 years ago

ঈশ্বরগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ "নারীর সমঅধিকার সমসুযোগ, এগিয়ে নিতে হোক বিনিয়োগ" এই প্রতিপাদ্যের আলোকে সারা দেশের…

54 years ago

বর্ষসেরা সাংবাদিক নির্বাচিত হলেন খাইরুল ইসলাম আল আমিন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ দৈনিক প্রতিদিনের কাগজের ক্রাইম ক্যাটাগরীতে ২০২৩ সালের বর্ষসেরা সাংবাদিক হিসেবে প্রথম স্থান…

54 years ago

মুক্তাগাছায় আদালতের নির্দেশ ওপেক্ষা করে মারামারি

ময়মনসিংহ প্রতিনিধি:  আদালতের নির্দেশ ওপেক্ষা করে প্রতিবেশীর সঙ্গে জমি নিয়ে বিরোধের জেরে মারামারিতে প্রতিবেশীর কুড়ালের…

54 years ago

পুলিশের গাড়িতে গরুচোরের হামলা, গরুসহ চোর আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রায় ২৫ কিলোমিটার ধাওয়া করে চারটি গরু, একটি ছাগল ও…

54 years ago