আজকের আলোচিত খবর

শোডাউন মহড়া দিয়ে নয় শালীনতার মাঝে থেকে প্রধানমন্ত্রী জন্মদিন পালন করুন-এড. আজহারুল ইসলাম

মোঃ কামাল, ময়মনসিংহঃ সারা বাংলাদেশের ন্যায় ময়মনসিংহেও ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার ৭৪ জন্মদিন পালন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ময়মনসিংহ জেলা শাখার সংগ্রামী আহ্বায়ক এড. আজহারুলল ইসলাম।

বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা ময়মনসিংহ জেলার সাবেক সভাপতি ও সাবেক সফল ধর্মমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান ও তার সুযোগ্য পুত্র ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত’র দিক-নির্দেশনায় কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশ ক্রমে ময়মনসিংহ জেলা যুবলীগের আহ্বায়ক এড. আজহারুল ইসলাম ও যুবলীগ নেতা আসাদুজ্জামান রুমেলের আয়োজনে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জন্মদিনটি পালিত হয়।

২৮ সেপ্টেম্বর সকালে ময়মনসিংহ রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে অসহায় দুঃস্থ মানুষদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন এবং নগরীর বিভিন্ন স্থানে বৃক্ষরোপন, কোরআন খতম, এতিম শিক্ষার্থীদের নিয়ে বিশেষ মোনাজতের আয়োজন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খাইরুল ইমাম সোহাগ, কোতোয়ালী যুবলীগের সভাপতি অধ্যাপক সৈয়দ মোশারফ হোসেন বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুর রহমান, এবিএম আক্তারুজ্জামান রবিন, পিন্টু সরকার, জই আওয়াল ও রাজীব প্রমুখ।

জন্মদিনকে ঘিরে দিনব্যাপী বিভিন্ন কর্মসূর্চীর পূর্বে জেলা যুবলীগের আহ্বায়ক নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে বলিষ্ঠ নেতৃত্বের কারণে আমরা পেয়েছি একটি স্বাধীন-সার্বভৌমত্ব বাংলাদেশ। আর তারই সুযোগ্য কন্যা দেশের পাচঁবারের সফল প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে আমরা পেয়েছি একটি ডিজিটাল বাংলাদেশ।

আজ দেশের অর্থনীতি অবস্থা আগের চেয়ে অনেক বৃদ্ধি পেয়েছে। কমেছে বেকারত্বের হার, আর কমেছে মাদকের ভয়াল থাবা। নিম্ন আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে দেশ। দেশের উন্নয়ন অগ্রযাত্রা তার নেতৃত্বেই হতে চলছে। আমরা তারই নেতৃত্বে এগিয়ে চলছি দূর্বার গতিতে। মাঝে মাঝেই কিছু উশৃঙ্খল ও হাইব্রিডদের কারণে দলের বিভিন্ন নেতাকর্মীদের প্রশ্নের সম্মূখীন হতে হয়। তাই আমার প্রতিটি নেতাকর্মীদের বলছি বিশাল শোডাউন মহড়া দিয়ে নয় শালীনতার মাঝে থেকে প্রধানমন্ত্রী জন্মদিন সহ বিভিন্ন কর্মসূচী পালন করুন।

KalerBangladesh

Recent Posts

ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের খালবলা বাজার হতে শ্রীফলতলা রাস্তার ধলাই খালের…

54 years ago

ঈশ্বরগঞ্জে বিনামূল্যে পাট বীজ বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ২০২৪-২৫ মৌসুমে পাট ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র,…

54 years ago

ঈশ্বরগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ "নারীর সমঅধিকার সমসুযোগ, এগিয়ে নিতে হোক বিনিয়োগ" এই প্রতিপাদ্যের আলোকে সারা দেশের…

54 years ago

বর্ষসেরা সাংবাদিক নির্বাচিত হলেন খাইরুল ইসলাম আল আমিন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ দৈনিক প্রতিদিনের কাগজের ক্রাইম ক্যাটাগরীতে ২০২৩ সালের বর্ষসেরা সাংবাদিক হিসেবে প্রথম স্থান…

54 years ago

মুক্তাগাছায় আদালতের নির্দেশ ওপেক্ষা করে মারামারি

ময়মনসিংহ প্রতিনিধি:  আদালতের নির্দেশ ওপেক্ষা করে প্রতিবেশীর সঙ্গে জমি নিয়ে বিরোধের জেরে মারামারিতে প্রতিবেশীর কুড়ালের…

54 years ago

পুলিশের গাড়িতে গরুচোরের হামলা, গরুসহ চোর আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রায় ২৫ কিলোমিটার ধাওয়া করে চারটি গরু, একটি ছাগল ও…

54 years ago