|

ঈশ্বরগঞ্জে ৫হাজার পরিবারের মাঝে মাজেদ বাবু’র ঈদ উপহার

প্রকাশিতঃ ৫:৪৮ অপরাহ্ন | মে ০৭, ২০২১

৫হাজার পরিবারের মাঝে বিএনপি নেতার ঈদ উপহার

আতাউর রহমান, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ): ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৫হাজার অসহায় ও কর্মহীন পরিবারের ঘরে ঈদ উপহার তুলে দিচ্ছেন উপজেলা বিএনপির সভাপতি প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবু। আর এ উপহার পৌঁছে দিচ্ছেন ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপি ও অংগসংগঠনের নেতাকর্মীরা। শুক্রবার দুপুরে নিজ বাসভবনে উপস্থিত থেকে ওই উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেন।

করোনা মহামারিতে লকডাউনে বিপর্যস্ত খেটে খাওয়া মানুষ, শুধু তাই নয় এরই মাঝে পবিত্র ঈদুল ফিতর। ঠিক এই সময়ে পরিবারের সদস্যদের খাবার জুটাতে হিমশিম খাচ্ছে শ্রমিক, মেহনতি মানুষ ও দুঃস্থরা। এমন মানুষ খুঁজে বের করে ৫হাজার পরিবারের তালিকা করান প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবু।

পরে ওই তালিকা অনুযায়ী শুক্রবার দুপুরে পৌর এলাকার নিজ বাসভবনের সামনে ১হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ কার্যক্রম শুরু করেন। নগদ টাকা বিতরণ ছাড়া ও ঈদ উপহারের মধ্যে ছিলো চাল, ডাল, আলু, তৈল, চিনি, সেমাই, মুড়ি, সাবান ইত্যাদি। বিতরণ কার্যক্রম শুরুর পর উপজেলার ১১টি ইউনিয়নে বাড়ি বাড়ি গিয়ে অসহায়দের মাঝে ওই ঈদ উপহার পৌঁছে দিতে দলীয় নেতাকর্মীদের প্রতি নির্দেশ দেন।

বিতরণ কার্যক্রমের সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি হোসেন মোহাম্মদ মন্ডল, সাধারণ সম্পাদক হারুন-অর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলী টিপু, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভূইয়া মনি, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক তারেক আজিজ, ময়মনসিংহ উত্তর জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি ফরিদ উদ্দিন, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টু , উপজেলা ছাত্র দলের সাবেক সাধারণ সম্পাদক শাহীন ফরিদ, ময়মনসিংহ উত্তর জেলা তাঁতী দলের যুগ্ন-আহ্বায়ক কামাল হোসেন সরকার, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ হোসেন, সদস্য সচিব হারুন অর রশিদ, পৌর ছাত্রদলের আহ্বায়ক নওশাদ আহম্মেদ, সদস্য সচিব রেজোয়ান আহম্মেদ সহ অন্যন্য নেতৃবৃন্দ।

লুৎফুল্লাহেল মাজেদ বাবু জানান, দেশ ও জাতির এই দুর্যোগ মুহুর্তে ঈশ্বরগঞ্জ উপজেলার অসহায়, কর্মহীন ও দরিদ্র মানুষ লকডাউনে যাতে এই খুশির ঈদে কষ্ট করতে না হয় তার জন্য আমার সামর্থ্য অনুযায়ী এই প্রচেষ্টা।

দেখা হয়েছে: 302
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author