|

শরীয়তপুরে সড়ক নিরাপদ রাখতে জেলা আইনশৃঙ্খলা কমিটির পোক্ত পদক্ষেপ

প্রকাশিতঃ ১০:৪৬ পূর্বাহ্ন | মার্চ ০৯, ২০২০

শরীয়তপুরে সড়ক নিরাপদ রাখতে জেলা আইনশৃঙ্খলা কমিটির পোক্ত পদক্ষেপ

শরীয়তপুর প্রতিনিধিঃ বাংলাদেশের সড়কগুলোতে বৈধ-অবৈধ গাড়ির বেপরোয়া চলাচলে যখন মানুষের জীবন অনিরাপদ হয়ে পড়েছে। সে সময় সড়ক নিরাপদ রাখতে ও দূর্ঘটনা এড়াতে পাকাপোক্ত পদক্ষেপ হাতে নিয়েছেন শরীয়তপুর জেলা প্রশাসন।

প্রশাসনের উদ্যেগে সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পৌরসভা এবং এলজিইডি’র পাকা সড়কে অনুমোদনবিহীন ট্রলি ও মাহিন্দ্রাসহ সকল ধরনের অবৈধ গাড়ি চলাচল বন্ধের ঘোষণা দেয়া হয়েছে।

৮ মার্চ বেলা ১১টায় শরীয়তপুর জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা থেকে সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গৃহীত হয়।

জেলার আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভার সভাপতি জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন, সড়ক নিরাপদ রাখতে এবং দূর্ঘটনা এড়াতে আইন-শৃঙ্খলা কমিটির উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে এই সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

এই সময় তিনি আরও বলেন, সকাল থেকে শিক্ষার্থীরা শিক্ষা প্রতিষ্ঠানে যায় আর তাদের ফিরতে সন্ধ্যা ৬টা বেজে যায়। এই সময়টায় দুর্ঘটনা এড়াতে ও সড়ক নিরাপদ রাখতে মালামাল বহনকারী ট্রলি ও মাহেন্দ্র পাকা সড়কে চলাচল নিষিদ্ধ ঘোষণা করেছি। সন্ধ্যা ৬টার পরে ট্রলি ও মাহেন্দ্র এলজিইডি ও পৌরসভার পাকা সড়ক বাদ দিয়ে অন্যান্য সড়কে চলাচল করতে পারবে।

এই সময় আরও সিদ্ধান্ত গৃহীত হয় যে, শরীয়তপুর শহর থেকে রাজগঞ্জের সাথে সংযোগ সড়ক ৫ বছরেরও বেশী সময় ধরে চলাচলের অযোগ্য হয়ে পড়ে আছে সেই সড়ক শরীয়তপুর পৌরসভার অর্থায়নে খুব দ্রুত মেরামত করে চলাচলের উপযোগী করার।

আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবেদা আফসারী, সিভিল সার্জন ডাক্তার আব্দুল্লাহ আল মুরাদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখসহ সকল উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ ও আইন-শৃঙ্খলা কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

দেখা হয়েছে: 200
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author