|

লড়াই করেই যাদের বেঁচে থাকা তারা কখনও জীবন সংগ্রামে পিছ পা হোন না- প্রার্থ প্রতীম চন্দ্র

প্রকাশিতঃ ২:০৩ অপরাহ্ন | এপ্রিল ০৪, ২০২০

লড়াই করেই যাদের বেঁচে থাকা তারা কখনও জীবন সংগ্রামে পিছ পা হোন না- প্রার্থ প্রতীম চন্দ্র

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সম্প্রতী সময়ের বিশ্ব জুড়ে আতঙ্ক করোনা মোকাবেলার যুদ্ধে জীবনের ঝুঁকি নিয়ে ঝাপিয়ে পড়েছেন এই নেতা। ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সর্বোচ্চ অভিভাবক সাবেক ধর্ম মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমানের এক বিশ্বস্ত রাজনৈতিক সৈনিক।

ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিতউর রহমান শান্তর সহ যোদ্ধা পার্থ। সম্প্রতী এই সময়ের অনেকেই চলে গেছেন নিজেদেরকে বাঁচাতে লক ডাউনে।

ময়মনসিংহের বিভিন্ন রাজনৈতিক দলের অনেক বাঘা বাঘা নেতারা যখন নিজেদেরকে বাঁচাতে চলে গেছেন মাঠ ছেড়ে নিরাপদে ঠিক তখনই পূর্বের রাজনৈতিক মাঠ দখলের মতো করেই করোনা মোকাবেলায় ঝাপিয়ে পড়ছেন পার্থ প্রতীম চন্দ্র। বিরোধী দলে থাকা অবস্থায় বিভিন্ন মিথ্যা মামলা, জেল, জুলুম, বাড়ী-ঘর, পরিবার ছেড়ে থেকেছেন নিরালায় নির্জনে তারপরও তিনি নিজের আখেরী গোছতে অন্যায়ের কাছে মাথা নত করেননি পার্থ তাইতো বিশ্ব জুড়ে যখন হানা দিয়েছে করোনা তখন নিজ তহবিল থেকে গোয়াইলকন্দি, জামতলা, তিনকোনা পুকুর পাড়, নিজকল্পা এলাকাতে অসহায় গরীবদের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। তিনি চাল-ডাল-তেল-আলু-পিয়াজ-লবন-সাবান হ্যান্ড স্যানিটাইজার ও মাক্স বিতরণ করেন।

অবস্থার পর্যবেক্ষন করে তিনি তার এই সাহায্য কার্যক্রম চালিয়ে যাবেন বলে আশা ব্যক্ত করেন। তার এই মহৎ কাজে পাশে ছিলেন, মহানগর আওয়ামীল লীগের নেতা প্লাবন চন্দ্র, রুহুল আমিন, রাসেল আহাম্মেদ ছাড়াও ২৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফজলুল হক।

এছাড়াও তিনি আরো ১০ নং দাপুনিয়া ইউনিয়নে জমাদার মোড়ে সরকারি পুকুর পাড় ইউসুফ আলী মিয়ার বাড়ী, সাবেক ছাত্র লীগ নেতা এড, সিকান্দর, মুজিব সৈনিক ফরুক, ৯নং খাগঢহর ইউনিয়নের যুবলীগের সভাপতি তোজাম্মেহল হক, মাইজ বাড়ী, গনেশার মোড়র তুহিন মেম্বার, চর জেলখানা মসজিদের ইমাম মঞ্জুর মুন্সি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক সিরাজুল, খাগঢহর ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবলীগ সভাপতি কালা মিয়া (মামা-ভাগ্নে বাজারের), হাবির মোড় হাবু মিয়া ও বাবুল মেম্বারের বাড়িতে চাল-ডাল-তেল-আলু-পিয়াজ-লবন-সাবান হ্যান্ড স্যানিটাইজার ও মাক্স বিতরণ করেন।

দেখা হয়েছে: 272
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author