|

ঈশ্বরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মধ্যে ২জনের মৃত্যু

প্রকাশিতঃ ১০:৩৭ পূর্বাহ্ন | এপ্রিল ০৭, ২০২০

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে করোনা উপসর্গ জ্বর সর্দি ও শ্বাস কষ্টে আক্রান্ত হয়েছেন চার জন। তন্মধ্যে দুই জনের মৃত্যু হয়েছে।

ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগের করোনা কন্ট্রোল রুম সূত্রে জানা যায়, উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের চরজিতর গ্রামের মিজানুর রহমান (৩২), পৌর সদর বসুন্ধরা আবাসিক এলাকার হারুন অর রশিদ (৪৮) ও তার স্ত্রী রাজিয়া আক্তার (৪৫) শ্বাস কষ্ট জ্বর সর্দিতে আক্রান্ত হন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ আক্রান্তদের নমুনা সংগ্রহ করে করোনা ভাইরাস শনাক্তের জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। নমুনা সংগৃহিতদের মধ্যে ১জন মারা যান।

অপরদিকে উপজেলার বড়হিত ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের রফিক উল্লাহ্র পুত্র রহমত উল্লাহ (৪০) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে।

রহমত উল্লাহর বড়ভাই হেদায়েত উল্লাহ জানান, তার ছোট ভাই তিন দিন ধরে শ্বাস কষ্ট ও হার্ডে আক্রান্ত হলে রোববার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ১৪ নম্বর ওয়াডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে মারা যায়।

তিনি আরও জানান, তার ভাইয়ের মৃত্যুর কারণ নির্ণয়ের জন্য ডাক্তাররা নমুনা সংগ্রহ করে নিয়েছেন। এর রির্পোট পাওয়ার পর লাশ দেওয়া হবে। বর্তমানে লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের হিম গড়ে রয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নূরুল হুদা খান জানান, মৃত ব্যক্তিদের বাড়ির সকলকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। গত তিনদিনে উপজেলার বিভিন্ন এলাকার মোট ৯জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে ৪ জনের শরীরে করোনার সংক্রমণ নেই রিপোর্ট পাওয়া গেছে। ময়মনসিংহ মেডিকেল কলেজে মারা যাওয়া ১ জনের বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত ব্যক্তির নমুনা রির্পোট এলে বিস্তারিত বলা যাবে।

দেখা হয়েছে: 471
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author