|

শরীয়তপুর সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি থাকা আরো ১জনের মৃত্যু

প্রকাশিতঃ ৫:৪০ অপরাহ্ন | এপ্রিল ০৮, ২০২০

শরীয়তপুর সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি থাকা আরো ১জনের মৃত্যু

মোঃ মহসিন রেজা, শরীয়তপুরঃ শরীয়তপুরে সদর হাসপাতালে করোনা সন্দেহে আইসোলেশনে থাকা এক ব্যক্তি মারা গেছেন। ৭ এপ্রিল মঙ্গলবার বিকেলে সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তির পর বুধবার ৮ এপ্রিল বিকাল ৫ টার দিকে সুশান্ত কর্মকার (৩০)নামের ওই ব্যাক্তি মারা যান। তিনি নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের বাসিন্দা ছিলেন।

এই নিয়ে সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি হওয়া দুইজনের মধ্যে দুইজনেরই মৃত্যু হলো। এর আগে ৪ এপ্রিল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ডিঙ্গামানিক ইউনিয়নের এক বৃদ্ধ রাজধানী ঢাকার একটি হাসপাতালে মারা যান।

সদর হাসপাতালের আইসোলেশনে থাকা ব্যাক্তির মৃত্যুর বিষয়টি প্রতিবেদককে নিশ্চিত করেন শরীয়তপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মুনির আহমেদ খান, তিনি জানান, মৃতের বাড়ি জেলার নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নে কলারগাঁও গ্রামে। তিনি অনিল কর্মকারের ছেলে সুশান্ত কর্মকার।

তিনি আরো বলেন, ওই যুবক অনেক অসুস্থ ছিলো। আইসোলেশন ওয়ার্ডে একজন চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা চলছিলো। করোনা সন্দেহে তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা সংগ্রহ করে বুধবার আইইডিসিআরে পাঠানো হয়েছে।

যেহেতু শ্বাসকষ্ট ছিল একই সাথে তিনি ইতালি অধ্যুষিত নড়িয়া উপজেলার বাসিন্দা তাই করোনা ভাইরাস থাকতে পারে এমন ধারনা করে তাকে আইসোলেশনে রাখা হয়েছিলো। ভর্তির পর থেকে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। এক পর্যায়ে তিনি বিকাল ৪টার দিকে মারা যান।

এদিকে ডব্লিউএইচও এর নিয়ম অনুযায়ী মরদেহ সদকার করা হবে বলেও তিনি জানান।

দেখা হয়েছে: 371
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author