|

ব্রাহ্মবাড়িয়ায় নেতার চাল চুরি আটকে দিলো জনতা

প্রকাশিতঃ ১:৪৪ অপরাহ্ন | এপ্রিল ১২, ২০২০

ব্রাহ্মবাড়িয়ায় নেতার চাল চুরি আটকে দিলো জনতা

ব্রাহ্মবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মবাড়িয়ার বিজয়নগরে সরকারিভাবে হতদরিদ্রদের মধ্যে ১০টাকা কেজি দরে বিক্রির জন্য বরাদ্দকৃত চাল অন্যত্র নিয়ে যাওয়ার সময় ১৪ বস্তা চাল আটক করেছে স্থানীয়রা। রবিবার সকাল ১১টায় উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের দুলালপুর হালিম চৌমুহনী এলাকায় সড়কে চালগুলো আটক করা হয়।

জানা গেছে, এই চাল চুরিতে স্বেচ্ছাসেবক লীগ ও ইউপি চেয়ারম্যান স্থানীয় এক আওয়ামী লীগ নেতা জড়িত। প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানায়, উপজেলার বিষ্ণুপুর রানোর বাজারের ডিলার মো. শাহিন মিয়ার গোডাউন থেকে ব্যাটারি চালিত অটো রিকশা দিয়ে নেওয়ার পথে দুলালপুর হালিম চৌমুহনী এলাকায় স্থানীয়রা গাড়িসহ ১৪ বস্তা চাল আটক করে। খবর পেয়ে ওই এলাকার ইউপি সদস্য হুমায়ন মিয়া ও ইউপি সদস্য আক্তার মিয়া এবং শিল্পী তাভরিজ সরকার ঘটনার স্থলে উপস্থিত হন।

তাবরিজ সরকার জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। গাড়ি চালককে জিজ্ঞাসা করলে জানায়, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ডিলার শাহিন মিয়া এ চাউল বিষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিনে কাছে রেখে আসতে পাঠিয়েছেন। পরে আমরা উপজেলা প্রশাসনকে অবগত করি। প্রশাসনের লোকজন এসে চালগুলো উদ্ধার করে উপজেলায় নিয়ে গেছেন।

উপজেলা নির্বাহী অফিসার মেহের নিগার বলেন, খবর পেয়ে দ্রুত লোক পাঠিয়েছি। চালগুলো উদ্ধার করে থানায় পাঠানো হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। -ইত্তেফাক

দেখা হয়েছে: 153
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author