|

শেরপুরে কৃষ্ণচূড়া ফাউন্ডেশনে’র উদ্যোগে ত্রান বিতরণ

প্রকাশিতঃ ২:৪৮ অপরাহ্ন | এপ্রিল ১৫, ২০২০

শেরপুরে কৃষ্ণচূড়া ফাউন্ডেশনে'র উদ্যোগে ত্রান বিতরণ

বুলবুল আহম্মেদ, শেরপুরঃ সারা বিশ্বে মহামারি আকারে ছরিয়ে পড়া করোনা ভাইরাস (কোভিট১৯) বাদ যায়নি বাংলাদেশও। তাই করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধকল্পে ঘরমুখী হয়ে পড়েছেন নিম্নআয়ের মানুষগুলো। এবং দেশ জুড়ে চলছে অঘোষিত লকডাউন। ফলে খেটে খাওয়া অসহায় নিম্নআয়ের মানুষদের মাঝে দেখা দিয়েছে আর্থিক ও খাবার সংকট।

সে সমস্ত মানুষদের পাশে খাদ্যসামগ্রী নিয়ে হাজির হচ্ছেন কৃষ্ণচূূড়া ফাউন্ডেশন নামক নূতন একটি সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন। গতকাল বিকেলে ও রাতে অভাবগ্রস্থ নিম্নআয়ের মানুষদের বাড়িতে বাড়িতে চাউল, ডাল, আলু, পিয়াজ,সাবান সহ প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন কৃষ্ণচূড়া ফাউন্ডেশন নামক সংগঠনটিতে থাকা কর্মীরা। এবং সংগঠনটির কার্যক্রমের নাম দেওয়া হয়েছে বৈশাখের হাসি-১।

এসময় সংগঠনটির কর্মীদের মধ্যে রাতুল হাসান সোহান, মেহেদী হাসান সাকিব, আরিয়ান খান হ্রদয়, আফিফ আল আবরার, বিজয় সরকার, আফ্রিদী আকাশ, প্রাম্ত সরকার, সুমন ইসলাম তানজিল, খন্দকার রুমান, আশিক মাহমুদ, এইস এম রাশেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় সংগঠনটির প্রতিষ্ঠাতা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আইন ও বিচার বিভাগের ১ম বর্ষের ছাত্র মাহমুদুল আহসান মিল্লাত বলেন, ” কৃষ্ণচূড়া ফাউন্ডেশন একটি নূতন সংগঠন হলেও এর সকল কর্মীরা খুবই আগ্রহী উদ্দমী ও দেশপ্রেমিক।অসহায় মানুষের পাশে ছিলাম আছি থাকবো এই আদর্শ নিয়েই প্রতিষ্ঠিত আমাদের এই সংগঠন।আমাদের বৈশাখের হাসি-১”কার্যক্রমটি বাস্তব জীবনের কিছু হিরোদের জন্য উৎসর্গ করলাম। নিজের জীবনের ঝুঁকি নিয়ে দেশের দুঃসময়ে যারা পাশে দাড়িয়েছেন তাদের জন্য আমরণ শ্রদ্ধা।

এছাড়াও শিশুদের জন্য ফাউন্ডেশন নামে আরেকটি সংগঠনের প্রতিষ্ঠাতা ছিলাম শিশুদের নিয়ে অনেক কাজ করেছি বিভিন্ন গণমাধ্যমে এই সংগঠনের সংবাদ প্রকাশ হয়েছে। অল্প সময়ের মধ্যে সংগঠনটি একটি আলোচনায় আসে। অসহায় পথশিশুদের নিয়ে অনেক কার্যক্রম করা হয়েছে যা অনেকেই অবগত আছেন। কৃষ্ণচূড়া নামক সংগঠনটি একটি অরাজনৈতিক সংগঠন। প্রথমবারের মতো শতাধিক অসহায় নিম্নআয়ের মানুষদের মাঝে এসে দাড়িয়েছি এবং সামনের দিনগুলোতে ও এধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 438
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author