|

তানোর উপজেলা চেয়ারম্যান ময়নার বিরুদ্ধে অপপ্রচার

প্রকাশিতঃ ২:৪৫ অপরাহ্ন | এপ্রিল ২২, ২০২০

তানোর উপজেলা চেয়ারম্যান ময়না

তানোর প্রতিনিধিঃ রাজশাহীর তানোর উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নাকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও একটি অনলাইন গণমাধ্যমে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নেতাকর্মীরা।

২১ এপ্রিল মঙ্গলবার স্থানীয় গণমাধ্যমকর্মীদের কাছে পাঠানো এক বিবৃতিতে এ নিন্দা ও প্রতিবাদ জানান তারা।

বিবৃতিতে নেতাকর্মীরা জানান, রাজনৈতিক প্রতিহিংসায় বিরোধী মতাদর্শের প্রতিপক্ষের লোকজনের মাধ্যমে প্রভাবিত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও একটি অনলাইন গণমাধ্যমে চেয়ারম্যান ময়নাকে জড়িয়ে ‘১০ টাকা কেজি দরের ওএমএস (খোলা বাজারে বিক্রির জন্য নির্ধারিত) চাল বিতরণে উপজেলা পরিষদ চেয়ারম্যানের বাধাঁ’ এমন কাল্পনীক সংবাদ প্রচার করা হয়েছে। যা সর্ম্পূণ ভিত্তিহীন ও মনগড়া খবর।

প্রকৃত ঘটনা হচ্ছে, তানোর উপজেলার একটি পৌরসভা কতৃপক্ষ ওএমএস চালের যে তালিকা প্রণনয় করে উপজেলা ত্রাণ বাস্তবায়ন ও তদারকি কমিটিতে পাঠানো হলে দেখা যায় তালিকাটি অধিকাংশই প্রকৃত অসহায় লোকের পরিবর্তে দর্লীয় নেতাকর্মীদের অন্তভুক্ত করা হয়েছে। যার কারণে ত্রুটিপূর্ণ ওই তালিকা সংশোধন করে দ্রুততম সময়ের মধ্যে আবারও প্রকৃত অতিদরিদ্রদের নাম অন্তভুক্ত করে অনুমোদনের জন্য পাঠাতে বলা হয়েছে।

আর এরপর থেকেই সাংসদ ওমর ফারুক চৌধুরী ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র শুরু করছেন এক শ্রেণীর মানুষেরা।

বিবৃতিতে নেতাকর্মীরা ষড়যন্ত্রকারীদের হুঁশিয়ার করে বলেন, এলাকার মানুষ জননন্দিত নেতা ও স্থানীয় এমপি ওমর ফারুক চৌধুরী ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার সঙ্গে আছে। বিরোধিতাকারীদের কোনো ষড়যন্ত্রই সফল হবে না।

দেখা হয়েছে: 203
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author