|

দুর্গাপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে টাকা দিলেন রিক্সাচালক তারা মিয়া

প্রকাশিতঃ ১২:৫৪ পূর্বাহ্ন | মে ০৩, ২০২০

দুর্গাপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে টাকা দিলেন রিক্সাচালক তারা মিয়া

জামাল তালুকদার, দুর্গাপুর (নেত্রকোনা ) প্রতিনিধিঃ করোনা ভাইরাসের কারণে সৃষ্ট সংকটে কর্মহীনদের খাদ্য সহায়তার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১০ হাজার ২শ টাকা জমা দিলেন দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের চকলেংগুরা গ্রামের হতদরিদ্র রিক্সাচালক তারা মিয়া (৩২)। শুক্রবার সকালে স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদারের কাছে ওই টাকা জমা দেন তিনি।

জানা গেছে, তারা মিয়া দুর্গাপুর উপজেলায় ২২ বছর যাবত রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। তাছাড়া তারা মিয়া প্রায় ৪ বছর যাবত ১৭টি প্রাথমিক বিদ্যালয় ও ১টি মাদ্রাসার হতদরিদ্র ছাত্র-ছাত্রীদের মাঝে খাতা, কলম, পেন্সিল, পেন্সিল বক্স, টিফিন বক্স,ফুটবল, এই সব প্রয়োজনীয় জিনিস দিয়ে থাকেন। তারা মিয়ার স্ত্রী সহ এক ছেলে ও এক মেয়ের জনক । তাই তিনি রিক্সা চালিয়ে উপার্জিত অর্থ থেকে সংসার চালিয়ে এই ১০ হাজার ২শ টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দেন ।

প্রতিনিধিকে রিক্সাচালক তারা মিয়া বলেন, “আমি নিজেও একজন গরিব মানুষ। আমার মত হতদরিদ্র মানুষদের খাদ্য সহায়তা দেওযার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১০,২০০ টাকা জমা দিলাম । করোনায় অনেক মানুষ খাবার ও ওষুধ কিনতে পারছে না । তাদের খাবার এবং ওষুধ কিনার জন্য আমার এই ক্ষুদ্র সঞ্চয় মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে জমা দিলাম ।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম, উপজেলা আওয়ামী সভাপতি আলহাজ¦ আলাউদ্দিন আল আজাদ,পৌর মেয়র আব্দুস সালাম, আওয়ামী সহ সভাপতি মো: আলী আজগর, যুবলীগ সভাপতি আব্দুল হান্নান, যুবলীগ সহ সভাপতি সুমন চৌধুরী পাভেল, উপজেলা সমাজসেবা অফিসার মো. রফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার মো. নাসির উদ্দিন , উপজেলা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 151
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author