|

গৌরীপুরে দূর্বাচড়া ফাউন্ডেশনের উদ্যোগে ২য় ধাপে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ৪:০২ অপরাহ্ন | মে ১০, ২০২০

আরিফ আহম্মেদ ॥ পবিত্র রমজান মাসে ময়মনসিংহের গৌরীপুর ভাংনামারী ইউনিয়নের সেচ্ছ্বাসেবী সংগঠন ‘দূর্বাচড়া ফাউন্ডেশন’ এর উদ্যোগে ২য় ধাপে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (০৯ মে) ১০০টি পরিবারের মাঝে এ খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও দিন দিন বাড়ছে করোনাভাইরাস আত্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা। দীর্ঘমেয়াদী লকডাউনে নিম্ন আয়ের ও দরিদ্র মানুষের কষ্ট বৃদ্ধি পিচ্ছে। দেশে দিন দিন বাড়নো হচ্ছে সরকারি সাধারণ ছুটি। বন্ধ রয়েছে দোকানপাঠ, ব্যবসা-বাণিজ্য। কর্মহীন মানুষেরা দিশেহারা এখন।
উপজেলার ভাংনামারী ইউনিয়নের দূর্বাচড়া গ্রামের এটি একটি অলাভজনক সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ‍‍‌”দূর্বাচড়া ফাউন্ডেশন”। এ ফাউন্ডেশনের উদ্যোগে গত ১লা রমজানে (শনিবার) দূর্বাচড়া গ্রামের ১০৫টি পরিবারের মাঝে বিতরণ করা হলো জরুরী খাদ্য ও ইফতার সামগ্রী।

দূর্বাচড়া ফাউন্ডেশনের সমন্বয়করী আশরাফুল আলম শাহীন জানান- পবিত্র রমজান উপলক্ষে আমরা চেষ্টা করেছি দরিদ্র মানুষের মাঝে আমাদের এই কার্যক্রম অব্যহত রাখতে। ২য় ধাপে আমরা পূর্বে বাদ পড়া টেংগুরিকান্দা, খানপাড়া এবং আরও যারা বাদ পরেছিলেন এমন ১০০জনের মাঝে ইফতার এবং খাদ্যসামগ্রী বিতরণ করেছি। উপহার সামগ্রীর মাঝে এবারো রেয়েছে ব্যাগ ১টি, চাল – ৫কেজি, ডাল – ১কেজি, আলু -২ কেজি, পেঁয়াজ -, ১ কেজি, তৈল – ১ লিটার , মুড়ি ১কেজি । সকলের সহযোগিতায় দূর্বাচড়া ফাউন্ডেশন এগিয়ে যেতে চাই। করোনাকালীন সময়ে আমাদের এই সহযোগিতা অভ্যহত থাববে।

দেখা হয়েছে: 425
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author