|

ঈশ্বরগঞ্জে ১২ ব্যবসায়ী ও ৬ পথচারীকে অর্ধলক্ষ টাকা জরিমানা

প্রকাশিতঃ ৮:০১ অপরাহ্ন | মে ১৯, ২০২০

ঈশ্বরগঞ্জে ১২ ব্যবসায়ী ও ৬ পথচারীকে অর্ধলক্ষ টাকা জরিমানা

আতাউর রহমান, ঈশ্বরগঞ্জ ময়মনসিংহঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সরকারি নির্দেশ অমান্য করে বিভিন্ন ব্যবসায়ীরা দোকান খোলা রাখায় ও মাস্ক ব্যবহার না করে ঘুরা ফেরা করায় ১২ব্যবসায়ী ও ৬পথচারীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার ঈশ্বরগঞ্জ পৌর বাজারে ওই জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি সাঈদা পারভীন। এসময় সার্বিক সহযোগিতা করেন ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ।

জানা যায়, সরকারি নির্দেশনা লঙ্ঘণ করে ব্যবসা কার্যক্রম পরিচালনা করায় সোমবার থেকে সকল বাজার বন্ধ রয়েছে। শুধু ওষুধ, নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ও জরুরি পরিসেবা প্রদান করা প্রতিষ্ঠান গুলো খোলা রয়েছে। কিন্তু গোপনে কিছু কাপড়ের দোকান ও কসমেটিকসের দোকান খোলা রেখে ক্রেতাদের কাছে পণ্য বিক্রি করছিলো।

ঈশ্বরগঞ্জে ১২ ব্যবসায়ী ও ৬ পথচারীকে অর্ধলক্ষ টাকা জরিমানা

এমন খবর পেয়ে মঙ্গলবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন ঈশ্বরগঞ্জ পৌর বাজারে অভিযান শুরু করেন। অভিযানের সময় দোকানের ভেতরে ক্রেতাদের প্রবেশ করিয়ে কাপড় বিক্রি করায় ১২ জন কাপড় ব্যবসায়ী ও অকারণে বাজারে ঘোরাফেরা করায় ৬ জন পথচারীকে ৫২ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়। একই সাথে একটি স’মিল চালু থাকায় বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন করে মোটর জব্দ করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন বলেন, সরকারি নিদের্শনা লঙ্ঘন করে দোকান খোলা রাখায় ১২ ব্যবসায়ীকে এবং মাস্ক ছাড়া অকারণে বাজারে ঘোরাফেরা করায় ৬ ব্যক্তিকে জরিমানা করা হয়েছে।

দেখা হয়েছে: 344
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author