|

ধোবাউড়ায় চা বিক্রেতা ও নরসুন্দরদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ৩:৫৫ অপরাহ্ন | মে ১৯, ২০২০

ধোবাউড়ায় চা বিক্রেতা ও নরসুন্দরদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

জহিরুল ইসলাম (সাদ্দাম) ধোবাউড়া প্রতিনিধিঃ ময়মনসিংহের ধোবাউড়া -উপজেলার ১নং দক্ষিণ মাইজপারা ইউনিয়নে ওমর ফাউন্ডেশনের পক্ষ থেকে চা বিক্রেতা ও নরসুন্দর দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

চারুয়া পাড়া বাজার সংলগ্ন মাদ্রাসা মাঠে ওমর ফাউন্ডেশনের পক্ষ থেকে মরন গাতী করোনা ভাইরাস মোকাবিলায় শ্রমজীবী অসহায় কর্মহীন হয়ে যাওয়া নরসুন্দর ও চা বিক্রেতাদের মাঝে খাদ্য সামগ্রী উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল ফজল উপস্থিত থেকে বিতরন করেন।

মহামারী করোনা ভাইরাসের কারনে কর্মহীন অসহায় হয়ে যাওয়া মানুষের মাঝে সরকারি ত্রাণ সহায়তার পাশাপাশি এগিয়ে আসছে সমাজের বিত্তবান লোকেরা। দেশের এই ক্রান্তিলগ্নে ময়মনসিংহ জেলার ধোবাউড়া ও হালুয়াঘাট উপজেলার অসহায় কর্মহীন মানুষের মাঝে করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকেই ধারাবাহিক ভাবে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বিশিষ্ট সমাজ সেবক দানবীর আলহাজ্ব সালমান ওমর রুবেল।

তারই ধারাবাহিকতার অংশ হিসেবে সোমবার বিকেলে উপজেলার ১নং দক্ষিণ মাইজপারা ইউনিয়নের চারুয়াপাড়া বাজার সংলগ্ন মাদ্রাসা মাঠে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির পক্ষ থেকে সালমান ওমর রুবেলের পক্ষে প্রায় ২০০শত প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল, ডাউল, তৈল, সাবান, লবন।

মাও: মহসিন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবুল ফজল।

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক হালিম মোল্লা, হালুয়াঘাট উপজেলা যুবদল নেতা শামিম মিয়া, ছাত্রদল নেতা রাসেল খান, মাসুদ সরকার, রফিকুল ইসলাম বুলু , মানিক মিয়া ছাত্রদল নেতা আতাউর রহমান (রাসেল) প্রমুখ।

দেখা হয়েছে: 169
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author