|

কর্মহীনদের ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন তানভীর

প্রকাশিতঃ ৫:০৩ অপরাহ্ন | মে ২৩, ২০২০

কর্মহীনদের ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন তানভীর

ময়মনসিংহ প্রতিনিধিঃ একদিকে ভয়াল ঘাতক করোনাভাইরাস অন্যদিকে ক্ষুধার তাড়নায় মানুষের জীবন অনেকটা দুর্বিষহ হয়ে উঠেছে। করোনার প্রাদুর্ভাব মোকাবিলায় অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়িয়েছেন প্রথম শ্রেণীর ঠিকাদার ও সরবরাহকারী আলহাজ্ব মইনুল হোসেন তানভীর।

শনিবার ( ২৩ মে) ময়মনসিংহ নগরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে ১৫০জন সুবিধাবঞ্চিত ও অসহায়দের মানুষদের মাঝে শাড়ী,লুঙ্গি, খাদ্যসামগ্রী ও নগদ অর্থ উপহার দেন।

প্রথম শ্রেণীর ঠিকাদার ও সরবরাহকারী আলহাজ্ব মইনুল হোসেন তানভীর জানান, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সারা পৃথিবী আজ টালমাটাল। বিশেষ করে দিনমজুর অসহায় মানুষেরা খাদ্য সমস্যায় পড়েছে সবচাইতে বেশী। এরই মাঝে সাধারণ মানুষ,নিম্ন আয়ের মানুষ থেকে শুরু করে মধ্যবিত্ত শ্রেণীর মানুষেরও করুণ অবস্থা।

সুবিধাবঞ্চিত এসব মানুষের পাশে দাড়াতে পেরে নিজের কাছে ভালো লাগছে। এই দুর্যোগ সবাইকে একসাথে মোকাবিলা করতে হবে। অসহায় ও সুবিধাবঞ্চিতদের পাশে সারাজীবন সহায়তার হাত বাড়াবেন বলেও জানান তিনি।

দেখা হয়েছে: 155
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author