|

সীমান্তে বিজিবির গুলিতে মাদক ব্যবসায়ী আহত: ফেন্সিডিল ও হাসুয়া উদ্ধার

প্রকাশিতঃ ৯:৫৮ অপরাহ্ন | জুন ০৮, ২০২০

সীমান্তে বিজিবির গুলিতে মাদক ব্যবসায়ী আহত

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোলের দৌলতপুর সীমান্ত দিয়ে ভারত থেকে ফেন্সিডিল পাচার করে আনার সময় বিজিবি সদস্যের গুলিতে রহমত আলী (২৬) নামে এক মাদক ব্যবসায়ী আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ৯৭ বোতল ভারতীয় ফেন্সিডিল ও হাসুয়া উদ্ধার করে বিজিবি। সে বিজিবি’র হেফাজতে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সোমবার (০৮ জুন) রাতে দৌলতপুর বালুর মাঠ এলাকায় ঘটনাটি ঘটে। মোঃ রহমত আলী বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের মফিজুর রহমানের ছেলে।

২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মনজুর-ই-এলাহী আমাদের প্রতিনিধি মোঃ রাসেল ইসলামকে জানান, সোমবার গভীর রাতে একদল চোরাকারবারী ভারত থেকে ফেন্সিডিল নিয়ে দৌলতপুর সীমান্তের বালুর মাঠ দিয়ে বাংলাদেশে প্রবেশ করছে এমন সংবাদের ভিত্তিতে বিজিবি‘র একটি টহলদল সেখানে অভিযান চালালে চোরাচালানীরা বিজিবি টহলদলের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। বিজিবি আত্মরক্ষার্থে তাদের উপর ৩ রাউন্ড গুলি চালায়।

এসময় মাদক ব্যবসায়ী রহমতের ডান পায়ে গুলি লাগে। বিজিবি তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

গত ২১ জানুয়ারি ১০০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ বিজিবি‘র হাতে আটক হয়েছিল মাদক ব্যবসায়ী রহমত আলী। সেই মামলাও চলমান রয়েছে বলে জানায় বিজিবি। এ ব্যাপারে পোর্ট থানায় একটি মামলা হয়েছে।

দেখা হয়েছে: 195
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author