|

শার্শা সীমান্তে ইছামতি নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ৯:৩৩ অপরাহ্ন | জুন ১০, ২০২০

শার্শা সীমান্তে ইছামতি নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

সোহেল রানা, শার্শা (যশোর) প্রতিনিধিঃযশোরের শার্শায় সীমান্তবর্তী ইছামতি নদী থেকে শরিফুল ইসলাম (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকাল সাড়ে ১১টার সময় পাঁচভুলোট গ্রামের গাজীপাড়া ইছামতি নদী থেকে বিজিবি ও পুলিশ মরদেহটি উদ্ধার করে। নিহত শরিফুল পুটখালী রাজগঞ্জ গ্রামের মৃত ইসহাকের ছেলে।

স্থানীয়রা জানান,বুধবার বেলা সাড়ে১১ টার দিকে স্থানীয় লোকজন নদীতে গেলে নিহতের মরদেহটি ভাসতে দেখে বিজিবিকে খবর দেয়।ঘটনাস্থলে বিজিবি গিয়ে তার মরদেহ দেখে পুলিশকে খবর দেয়।

পরে জেলা পুলিশের নাভারণ সার্কেল (এএসপি) জুয়েল ইমরান ও শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খাঁন ও বিজিবি নায়েব সুবেদার মজিবুর রহমানের উপস্থিতে মরদেহটি উদ্ধার করা হয়।স্থানীয়দের ধারণা বিএসএফ সদস্যরা শরিফুল কে গুলি করে হত্যা করে ইছামতি নদীতে ফেলে দেয়।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়,গত ৮ই জুন শরিফুল নিঁখোজ হয়। অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি।দুই দিন পর স্থানীয় লোকমুখে জানতে পারি পাঁচ ভুলোট গ্রামের গাজিপাড়া ইছামতি নদীতে এক যুবকের মরদেহ ভাসছে।পরে সেখানে আমরা গিয়ে শরিফুলের মরদেহ সনাক্ত করি।

শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।তবে তার বুকে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

দেখা হয়েছে: 163
ফেইসবুকে আমরা

সর্বাধিক পঠিত
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
মোবাইলঃ ০১৭৩৩-০২৮৯০০
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১২-৬৭৮৫৫৮
ই-মেইলঃ [email protected]
অস্থায়ী কার্যালয়ঃ ১নং সি. কে ঘোষ রোড, ৩য় তলা, ময়মনসিংহ।
(৭১ টিভির আঞ্চলিক কার্যালয়)।

The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author